১০ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারিতে দেশব্যাপী সাংবাদিকদের সহযোগিতায় ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। (২৭ এপ্রিল) প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে। বিস্তারিত..

রেকর্ড ভাঙল ২৪ ঘণ্টায় আরও ২৭৭১ প্রাণ গেল ভারতে

হাওর বার্তা ডেস্কঃ করোনার বাড়বাড়ন্তে বেড়ে চলা দৈনিক সংক্রমণের হার কিছুটা কমেছে ভারতে। তাও প্রায় তিন লাখের কাছাকাছি। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে সংক্রমিত হয়েছেন প্রায় সোয়া তিন লাখ বিস্তারিত..

করোনায় মৃত্যু শূন্য টিকার ডাবল ডোজ নিয়ে

হাওর বার্তা ডেস্কঃ টিকার ডাবল ডোজ নিয়ে করোনা সংক্রমণের হার দুই শতাংশের কম। আর মৃত্যু নেই বললেই চলে। আর প্রথম ডোজ নিয়ে আক্রান্ত হলেও কেউই খুব বেশি কাবু হচ্ছে না। বিস্তারিত..

বহুমুখী সংকটে পড়েছে মধ্যবিত্ত ও স্বল্প আয়ের মানুষ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন ও রমজানের প্রভাবে বহুমুখী সংকটে পড়েছে মধ্যবিত্ত ও স্বল্প আয়ের মানুষ। একদিকে লকডাউনের কারণে কাজের ক্ষেত্র সংকুচিত হয়ে পড়েছে। ফলে তাদের আয় বিস্তারিত..

কৃষকের অধিকার আদায়ে সোচ্চার ছিলেন শেরে বাংলা : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শেরে বাংলা এ দেশের কৃষক সমাজের অর্থনৈতিক মুক্তি নিশ্চিত করতে আজীবন কাজ করে গেছেন। কৃষকদের অধিকার আদায়ে তিনি সব সময় সোচ্চার ছিলেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

শিল্পপতির ছবি ফেসবুকে আপলোড করাই কাল হলো মেয়েটির

হাওর বার্তা ডেস্কঃ গুলশানে ১ লাখ টাকা ভাড়ায় ফ্ল্যাটে থাকতেন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী মোসারাত জাহান মুনিয়া। তার ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত ছিল শীর্ষ স্থানীয় একটি ব্যবসায়ী গ্রুপের এমডির। সোমবার (২৫ বিস্তারিত..

বাংলাদেশি জনবল এবং সরঞ্জামাদি বাড়ানোর অনুমোদন দিয়েছে জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে নিযুক্ত বাংলাদেশ সেনাবাহিনীর শান্তিরক্ষীদের কর্মদক্ষতা এবং সফলতা বিবেচনা করে বাংলাদেশ স্পেশাল ফোর্স এবং কুইক রি-অ্যাকশন ফোর্সের নতুন জনবল এবং সরঞ্জামাদি বাড়ানোর অনুমোদন দিয়েছে জাতিসংঘ। বিস্তারিত..

কেজি দরে তরমুজ কিনে ঠকছে ক্রেতারা

হাওর বার্তা ডেস্কঃ রোজার সময় প্রতি বছরই ফলের কদর বাড়ে। ফল ছাড়া ইফতার কল্পনাই করা যায় না। এদিকে গ্রীষ্মকাল শুরু হলেও পরিপক্ব না হওয়ায় বাজারে এখনো আসেনি চাহিদা অনুযায়ী মৌসুমি বিস্তারিত..

করোনা মোকাবিলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান পরিস্থিতি বিবেচনায় দল মতো নির্বিশেষে সবাইকে করোনা মোকাবিলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মহামারীর এই সময়ে অপরাজনীতি বিস্তারিত..

ভয়াবহ করোনা পরিস্থিতি নিয়ে ফোনালাপ করলেন বাইডেন-মোদি

 হাওর বার্তা ডেস্কঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেশটির ভয়াবহ করোনা পরিস্থিতি নিয়ে ফোনে কথা বলেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। মোদি সরকারকে কোভিড-১৯ টিকার কাঁচামাল সরবরাহের আশ্বাস দেওয়ার পরদিনই  (২৬ এপ্রিল) বিস্তারিত..