যেসব বিষয়ে খেয়াল রাখা জরুরি,রোজায় ব্যায়াম

হাওর বার্তা ডেস্কঃ বছর ঘুরে শুরু হয়েছে বিশ্ব মুসলিমদের পবিত্রতম মাস রমজান। সেহরি থেকে ইফতার পর্যন্ত সকলপ্রকার পানাহার থেকে বিরত থাকছেন মুসলিমরা। রোজাদারদের খাবারের সময়ের সঙ্গে সঙ্গে দৈনন্দিন লাইফস্টাইলেও পরিবর্তন বিস্তারিত..

করোনাভাইরাসমুক্ত হয়ে বাসায় ফিরলেন অসীম-অপু দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল ও তার স্ত্রী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল করোনাভাইরাসমুক্ত হয়েছেন। চিকিৎসা শেষে এরই মধ্যে বাসায় ফিরেছেন তারা। বিস্তারিত..

মায়ের কবরের পাশে শায়িত হলেন সাবেক আইন মন্ত্রী মতিন খসরু এমপি

হাওর বার্তা ডেস্কঃ বৃহস্পতিবার বিকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে তার সাবেক আইন মন্ত্রী ও স্থানীয় এমপি আবদুল মতিন খসরুর চতুর্থ দফা নামাজের জানাযায় করোনা ভাইরাস কে উপেক্ষা বিস্তারিত..

হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত সাবেক ক্রিকেটার আকরাম খান

হাওর বার্তা ডেস্কঃ হাসাপাতালে ভর্তি করা হলো করোনা আক্রান্ত সাবেক ক্রিকেটার আকরাম খানকে। গত ১০ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান। করোনায় বিস্তারিত..

করোনাভাইরাসে আক্রান্ত কবরী লাইফ সাপোর্টে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত অভিনেত্রী সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে  এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী কবরীর ছেলে শাকের চিশতী। তিনি বলেন, ‘আমার মা বিকাল থেকে বিস্তারিত..

সুস্থতার সঙ্গে রোজা রাখার তাওফিক দাও, হে আল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ রাব্বুল আলামিনের অপার কৃপায় আমরা পবিত্র মাহে রমজানের রোজা রাখার সৌভাগ্য পেয়েছি, আলহামদুলিল্লাহ। বিশ্বময় মহামারি করোনাকালীন সময়ে মাহে রমজানের রহমতের দশকের প্রথম রোজা সুস্থতার সঙ্গে রাখতে বিস্তারিত..

খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হচ্ছে। কিছুক্ষণের মধ্যেই তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হবে। সেখানে তার সিটিস্ক্যান করানো হবে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে বিস্তারিত..

করোনাভাইরাসের গ্রাম ভ্রমণ

হাওর বার্তা ডেস্কঃ সরকারি আমলাদের হাঁস পালন, মুরগি পালন, পুকুর খননসহ আরও বহুবিধ বিষয়ে বিদেশে প্রশিক্ষণের খবর সংবাদমাধ্যম মারফত জানতে পারি। এসব সংবাদ থেকে এটা বোঝা যায় যে, বিদেশ সফরে বিস্তারিত..

আগামী ২০ মে থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২০ মে থেকে ২৩ জুলাই ২০২১ পর্যন্ত মোট ৬৫ (পঁয়ষট্টি) দিন বাংলাদেশের সামুদ্রিক জলসীমায় সব ধরনের মৎস্য আহরণ নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। দেশের সামুদ্রিক জলসীমায় মাছের বিস্তারিত..

ঢাকা-১৪ আসনে নৌকার প্রার্থী হতে চান মনোয়ার হোসেন ডিপজল

হাওর বার্তা ডেস্কঃ আসলামুল হক আমার অনেক ছোটকালের বন্ধু। আমার সঙ্গে তাঁর ‘তুই তুই’ সম্পর্ক। হুট করে এভাবে না ফেরার দেশে চলে গেল, ভাবতেই পারছি না। ও মারা যাওয়ার ৮-৫ বিস্তারিত..