তরমুজের যত উপকার

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্মকালীন ফল তরমুজ। চৈত্রের খর তাপে তৃষ্ণা মেটাতে তরমুজের জুড়ি মেলা ভার। সবুজ মোটা খোসাযুক্ত গোল বৃত্তে আবৃত লাল রসালো ফল এ তরমুজ। প্রচুর পরিমাণে ভিটামিন যেমন বিস্তারিত..

করোনার নমুনা নেওয়া হলো খালেদা জিয়ার

হাওর বার্তা ডেস্কঃ  করোনা সংক্রমণ পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় বাড়তি সতর্কতা হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়েছে।  শনিবার বিকাল ৩টার দিকে রাজধানীর গুলশানের বাসভবন ফিরোজায় বিস্তারিত..

অসুস্থদের রোজার প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ রমজান মাস শুরু হতে বেশি সময় বাকি নেই। এ সময়ের মধ্যে বিভিন্ন পর্যায়ের রোগীরা তাদের চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে প্রয়োজনীয় কিছু প্রস্তুতি নিয়ে রোজা রাখতে পারেন। এতে বিস্তারিত..

ছবি তুলে পোস্ট দিয়ে অপো এফ১৯ প্রো জেতার সুযোগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশী ফটোগ্রাফি প্রেমীদের জন্য দারুণ অফার নিয়ে এসেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। অপোর ফেসবুক পেজে এআই কালার পোর্ট্রেট মুডে ছবি বা ভিডিও পোস্ট করে জেতার সুযোগ রয়েছে বিস্তারিত..

বামনা যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের বরগুনা জেলার বামনা উপজেলা শাখার সাধারণ সম্পাদক তারিকুজ্জামান সোহাগকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (০৮ এপ্রিল) জেলা আওয়ামী বিস্তারিত..

কাশিমপুর কারাগারে শিশু বক্তা রফিকুল ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে গাজীপুর জেলা কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ পাঠানো হয়েছে। শনিবার (১০ এপ্রিল) সকালে দিকে র‌্যাব-পুলিশের কড়া প্রহরায় তাকে ওই কারাগারে বিস্তারিত..

অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘দেশে কেউ অরাজকতা সৃষ্টি কিংবা জনগণের সম্পদ বা জানমালের ক্ষতি করার চেষ্টা করলে সরকার তার বিরুদ্ধে অত্যন্ত কঠোর ব্যবস্থা বিস্তারিত..

কিভাবে ছড়াচ্ছে করোনা ভাইরাস জানালো আইইডিসিআর

হাওর বার্তা ডেস্কঃ রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এক প্রতিবেদনে জানিয়েছে, দুটি জায়গা থেকে সবচেয়ে বেশি করোনাভাইরাসের সংক্রমণ ছড়াচ্ছে। এর একটি বাজার এবং অন্যটি গণপরিবহন। সংস্থাটির ভাষ্যমতে, দেশে এখন বিস্তারিত..

সর্বাত্মক লকডাউনে বন্ধ থাকবে সিনেমার শুটিং

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা ভাইরাস বৃদ্ধির কারণে আগামী ১৪ এপ্রিল থেকে ‘সর্বাত্মক’ লকডাউনের কথা ভাবছে সরকার। এমন পরিস্থিতিতে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।  বিষয়টি  নিশ্চিত বিস্তারিত..

রিজভীর অবস্থা উন্নতির দিকে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে। তার জ্বর নেই, কাশিও কমেছে।  শারীরিক অবস্থা অনেকটাই ভালো এবং বিস্তারিত..