হাড় ভালো রাখতে বিশেষজ্ঞদের পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আমাদের দেহে নানা রকম সমস্যা দেখা দেয়। এর মধ্যে অন্যতম একটি সমস্যা হচ্ছে হাড়ের জোর কমতে থাকা। অনেকেরই বয়স ত্রিশ পার হওয়ার সঙ্গে বিস্তারিত..

লেবুর কাছে কাবু চাল

হাওর বার্তা ডেস্কঃ রমজানের আগেই বাজারগুলোতে ঊর্ধ্বমুখী নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম। প্রতিদিনই জিনিসপত্রের দাম বেড়েই চলছে। উৎপাদন সংকট কিংবা সরবরাহের না থাকার অজুহাত দেখিয়েই একদিনের ব্যবধানেই দাম বাড়ছে মুহূর্তেই। এই সংকটে নতুন করে বিস্তারিত..

কাবাডির ফাইনালে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডির ফাইনালে উঠার কথাটা শুরুতে না বললেও এক ম্যাচ খেলার পর খেলোয়াড়দের আত্মবিশ্বাস এসেছে। বাংলাদেশ টুর্নামেন্টের ফাইনালে উঠেছে। বুধবার নিজেদের চতুর্থ খেলায় বাংলাদেশ ৩৩-৩১ পয়েন্টে বিস্তারিত..

ঢাকা শহরকে হাসপাতাল বানালেও রোগী রাখার জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জনাব জাহিদ মালেক বলেছেন, ‘দেশের স্বাস্থ্যখাতের উদ্যোগে সরকারিভাবে দ্রুততার সাথে আগামী কয়েকদিনের মধ্যেই প্রায় আড়াই হাজার বেড বৃদ্ধি করার উদ্যোগ নেয়া হয়েছে। বিস্তারিত..

আসন্ন ঈদে ১ কোটি ১০ হাজার পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এক কোটি নয় হাজার ৯৪৯ পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার। এ লক্ষ্যে ৪৫০ কোটি ৪৪ লাখ ৭৭ হাজার ৫০ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। বিস্তারিত..

নেত্রকোণায় গর্তের পানিতে ডুবে শিশুর মৃত্যু

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার খালিয়য়াজুরীতে গর্তের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।মৃত শিশুটি খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নের ফতুয়া গ্রামের পালোয়ান মিয়ার ছেলে ওবায়দুল্লা (১৮ মাস)। শিশুটির পরিবার জানায়, বাড়ীর পাশে বিস্তারিত..

পরিকল্পনা কমিশনের দুই সচিব করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনা কমিশনের দুই সদস্য (সচিব) করোনায় ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন- একুশে পদকপ্রাপ্ত অর্থনীতিবিদ ও পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম ও বিস্তারিত..

পদ্মায় চলছে নিরব চাঁদাবাজি

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের হরিরামপুরে পদ্মা নদীতে জাহাজ ও বলগেট থেকে চলছে অবাধ চাঁদাবাজি। দীর্ঘদিনের এই চাঁদাবাজি দেখেও না দেখার তালবাহানা করছে স্থানীয় প্রশাসন। জানা গেছে, পাটুরিয়া ও বাঘাবাড়ি নৌ-রুটে বিস্তারিত..

করোনায় একদিনে রেকর্ড ৫৩৫৮ জন শনাক্ত, মৃত্যু ৫২

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে।  রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন।  গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।  এ নিয়ে প্রাণহানি ৯ হাজার ছাড়িয়ে গেছে। করোনায় বিস্তারিত..

যেভাবে সহজে তৈরি করবেন আনারসের জুস

হাওর বার্তা ডেস্কঃ চলছে আনারসের সময়। বাজারে অনায়াসে পাওয়া যাচ্ছে নানা ধরণের আনারস। আনারস খেতে প্রায় সকলেই পছন্দ করেন। অনেকে পছন্দ করেন এর জুস। তবে ঘরে তৈরি করা আনারসের জুস বিস্তারিত..