শাশুড়ি হচ্ছেন মৌসুমী, শ্বশুর ওমর সানি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি। চলচ্চিত্রে পর্দায় তাদের শ্বশুর ও শাশুড়ি চরিত্রে দেখা গেলেও এবার বাস্তবে এই তারকা দম্পতি শ্বশুর-শাশুড়ি হচ্ছেন। চলতি মাসেই এই দম্পতির বিস্তারিত..

ফের বাড়তে পারে করোনা সংক্রমণ, প্রধানমন্ত্রীর ৩ নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ বিশেষজ্ঞদের মত অনুযায়ী, এই গ্রীষ্মে ফের করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে পারে। তাই করোনা সংক্রমণ রোধে তিনটি নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৯ মার্চ) ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকে তিনি বিস্তারিত..

বলিউড নায়িকা এখন ড. জারিন খান

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জারিন খান এখন ড. জারিন খান। তাকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি দিয়েছে যুক্তরাষ্ট্রের একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয়। ভারতের গোয়ায় নেলসন ম্যান্ডেলা নোবেল পিস অ্যাওয়ার্ড-২০২০ অনুষ্ঠানে সম্প্রতি বিস্তারিত..

মেগা প্রকল্পের কাজ: বিতর্কিত কোম্পানিকে পরিহার করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ দেশে ছোট-বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের বিভিন্ন পর্যায়ে দুর্নীতির আশ্রয় নেওয়া যেন সাধারণ বিষয়ে পরিণত হয়েছে। এ অবস্থায় যে কোনো মেগা প্রকল্প দুর্নীতিমুক্ত রাখতে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা বিস্তারিত..

সাপের গায়ে তিনটি ‘স্মাইলি

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন প্রজাতির সাপের গায়ের রঙ বিভিন্ন ধরনের হয়। বিশেষ করে পাইথন বিভিন্ন রঙ ও ডিজাইনের হয়ে থাকে। এবার এমন এক বল পাইথন দেখা গেছে, যার গায়ে তিনটি বিস্তারিত..

সূর্যমুখী ও সরিষা চাষে আগ্রহ বাড়ছে সিলেটের দক্ষিণ সুরমায়

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কৃষকদের মাঝে দিন দিন আগ্রহ বাড়ছে তেল ফসল চাষে। এ নৈপথ্যে রয়েছে স্থানীয় কৃষি বিভাগের সরব ভূমিকাও। মুলত আমদানী নির্ভর ভোজ্য তেলের চাহিদা বিস্তারিত..

উদ্যোক্তা লোন যেভাবে পাবেন

হাওর বার্তা ডেস্কঃ একজন সফল উদ্যোক্তা হিসেবে শিল্প কারখানা পরিচালনার ক্ষেত্রে ব্যাংকিং ও ব্যাংক ব্যবস্থাপনা এবং ইন্সুরেন্সের বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের লক্ষ্যই হলো উদ্যোক্তা এবং ব্যবসায়ীদের বিস্তারিত..

বছরের প্রথম শিলাবৃষ্টি নেত্রকোনায়

হাওর বার্তা ডেস্কঃ বছরের প্রথম শিলাবৃষ্টি হয়েছে নেত্রকোনায়। মঙ্গলবার (০৯ মার্চ) ভোরে পৌর শহরসহ কলমাকান্দা ও খালিয়াজুরী উপজেলার বিভিন্ন এলাকায় শিলাবৃষ্টি দেখা দেয়। ঝড়ো হাওয়ার সঙ্গে ঝরে পড়া শিলাবৃষ্টিতে গাছে বিস্তারিত..

জার্মান শহরে মাইকে আজান নিষিদ্ধের মামলায় জয়ী হলেন মুসলিমরা

হাওর বার্তা ডেস্কঃ জার্মানির একটি শহরে মাইকে আজান দেয়া নিষিদ্ধ করার দাবিতে স্থানীয়দের করা মা’মলায় জয় পেয়েছেন মুসলিমরা। টানা পাঁচ বছরের আইনি লড়াই শেষে বুধবার মা’মলাটি খারিজ করে দিয়েছেন জার্মান বিস্তারিত..

ভাঙ্গায় নৌকার ভরাডুবি হলে কাজী জাফরউল্লাহ দায়ী থাকবেন: নিক্সন চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আগামী ১১ এপ্রিল ভাঙ্গা পৌরসভার নির্বাচনে যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক না দিলে এখানেও বিস্তারিত..