নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে প্রথম হিজড়া সংবাদ পাঠক তাসনুভা

হাওর বার্তা ডেস্কঃ কখনও কখনও এমন কিছু ঘটনা বা কাজ থাকে যা সবাইকে জানানোর তাগিদ অনুভুত হয়। স্বাধীনতার মাস মার্চ ও সুবর্ণ জয়ন্তীর বছরে বৈশাখী টেলিভিশনের তেমন একটি ব্যতিক্রমী উদ্যোগ বিস্তারিত..

বিজ্ঞাপনের জন্য ট্রেকিং নিয়ে নতুন সিদ্ধান্তে গুগল

হাওর বার্তা ডেস্কঃ ব্যবহারকারীদের পর্যবেক্ষণ করে বিজ্ঞাপন প্রদর্শন করে থাকে টেক জায়ান্ট গুগল। তবে এর জন্য নতুন করে কোনো ট্রেকিং সিস্টেম আনবে না প্রতিষ্ঠানটি। বিশ্বের সবচেয়ে বড় বিজ্ঞাপন মধ্যস্থতাকারী প্রতিষ্ঠান বিস্তারিত..

যেসব পুষ্টিগুণে ভরপুর ‘সুপারফুড’ তিসির বীজ

হাওর বার্তা ডেস্কঃ এক প্রকার ফাংশনাল ফুড হচ্ছে তিসির বীজ বা ফ্ল্যাক্সসিড। অতুলনীয় পুষ্টিগুণে ভরপুর এই বীজ। এই বীজ দেখতে খয়েরি ও আকারে খুব ছোট। তবে তিসির বীজ খেতে বেশ বিস্তারিত..

কনুই দিয়ে লিখেই বড় অফিসার ফাল্গুনী

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলার বাসিন্দা ফাল্গুনী সাহা ২০০২ সালে দ্বিতীয় শ্রেণিতে পড়ার সময় হাইভোল্টেজ বিদ্যুতের তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে তার দুই হাতের কনুই পর্যন্ত পুড়ে যায়। উন্নত চিকিৎসার জন্য বিস্তারিত..

করোনায় আরও ৬ জনের প্রাণহানি, আক্রান্ত ৬৩৫

হাওর বার্তা ডেস্কঃ মহামারী করোনায় আক্রান্ত হয়ে দেশে আরও ছয়জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে আট হাজার ৪৪১ জন। শুক্রবার কোভিড-১৯ রোগের হালনাগাদ তথ্য জানাতে স্বাস্থ্য বিস্তারিত..

ছুটির দিনে পাতে থাক শুঁটকি ও টাকি মাছের ভর্তা

হাওর বার্তা ডেস্কঃ ভর্তা-ভাত খেতে কে না পছন্দ করে! ভর্তার নাম শুনলেই জিভে জল চলে আসে সবার। গরম ভাতের সঙ্গে শুঁটকি ও টাকি মাছের ভর্তা আপনার ক্ষুধা আরও বাড়িয়ে তুলবে। বিস্তারিত..

বেড়েই চলছে ব্রয়লার মুরগির দাম

হাওর বার্তা ডেস্কঃ বাজারে ব্রয়লার মুরগির দাম বেড়েই চলছে। টিসিবির হিসেব অনুযায়ী, গত এক মাসে ব্রয়লার মুরগির দাম বেড়েছে ১১ শতাংশ। আর গত বছরের একই সময়ের তুলনায় এখন বেশি রয়েছে বিস্তারিত..

রাজশাহীতে বিএনপি নেতার বক্তব্যে খুনের রাজনীতি স্পষ্ট : কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির ফ্যাসিবাদী রাজনীতির চরিত্র উন্মুক্ত হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘রাজশাহী বিভাগীয় সমাবেশে বিএনপির এক নেতা দেশে বিস্তারিত..

জনগণের সহযোগিতায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে: আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ‘কিছুদিন আগে বাংলাদেশ গরীব দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। জনগণের সহযোগিতায় শেখ হাসিনার পরিশ্রমের ফসল এটি। বিস্তারিত..

কটিয়াদীতে ৫০০ বছরের ঐতিহ্যবাহী গোপীনাথ মন্দিরে চুরি

হাওর বার্তা ডেস্কঃ কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের ভোগবেতালের ৫শ বছরের ঐতিহ্যবাহী ঈশাখাঁ ও রাজা নবরঙ্গ রায়ের স্মৃতি বিজরিত গোপীনাথ মন্দিরে বৃহস্পত্তিবার রাতে এক দু:সাহসিক চুরি সংঘটিত হয়। মন্দির সূত্রে জানা বিস্তারিত..