কবর খননের সঠিক নিয়ম কোনটি

হাওর বার্তা ডেস্কঃ মানুষের মৃত্যুর পর দাফনের জন্য সুন্দরভাবে কবর খনন করাও সুন্নাত। আর সুন্নাত পদ্ধতিতে কোনো মুসলমানকে দাফন করার জন্য কীভাবে কবর খনন করতে হয় কিংবা কবর কী পরিমাণ বিস্তারিত..

যেসব রোগের কারণে মুখের বিভিন্ন স্থানে ব্রণ হয়

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন কারণে মুখে ব্রণ হতে পারে। ত্বক তৈলাক্ত হওয়ার কারণে মুখে ব্রণ হওয়ার আশঙ্কা আরও বেড়ে যায়। ত্বকের তৈলাক্ত গ্রন্থি এবং চুলের ফলিকগুলোর কারণেই ব্রণ হয়ে থাকে। বিস্তারিত..

সোমবার থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ জাটকা সংরক্ষণে আগামীকাল ১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দেশের ছয়টি জেলার পাঁচটি ইলিশ অভয়াশ্রমে ইলিশসহ সবধরনের মাছ ধরা নিষিদ্ধ থাকবে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) মৎস্য ও প্রাণিসম্পদ বিস্তারিত..

নেত্রকোনায় মোটরসাইকেল ও পিক আপের মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

বিজয় দাস নেত্রকোনাঃ আজ রোববার সন্ধ্যায় নেত্রকোনার দত্ত উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে মোটরসাইকেল ও পিক আপের মুখোমুখি সংঘর্ষে নুরেজা আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নুরেজা আক্তার জেলার বিস্তারিত..

দেশে করোনাভাইরাসে আরও ৮ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন আরও আটজনের মৃত্যু হয়েছে। এই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে নতুন আক্রান্ত হয়েছেন আরও ৩৮৫ জন। রোববার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

তদন্তের মাধ্যমে মুশতাকের মৃত্যুরহস্য উন্মোচিত হবে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যুর বিষয়টি অত্যন্ত দুঃখজনক মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ বিষয়ে ইতিমধ্যে তদন্ত কমিটি বিস্তারিত..

আঙুর নাকি কিশমিশ, আপনার জন্য কোনটি বেশি উপকারী

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাদু ফল আঙুর। যা সারা বছরই পাওয়া যায়। ছোট থেকে বড় সবাই আঙুর খেতে ভীষণ ভালোবাসেন। আঙুর শুধু যে রসেই ভরপুর তা কিন্তু নয়, পুষ্টিগুণেও অনন্য এই বিস্তারিত..

সূর্যমুখীর হাসিতে ঝলমলে দিনের স্বপ্ন আখাউড়ার চাষিদের চোখে

হাওর বার্তা ডেস্কঃ চারদিকে হলুদ রঙের সূর্যমুখী ফুলের মনমাতানো ঘ্রাণ আর মৌমাছির গুঞ্জনে মুখরিত হয়ে উঠেছে কৃষকের মাঠ। ভোর হলেই সোনা রোদে চোখ মেলে ঝলমলে র্সূযমুখী। সবুজ পাতার আড়ালে যেন বিস্তারিত..

ডিরেক্টর গিল্ডের নতুন কমিটি সভাপতি লাভলু সম্পাদক সাগর

হাওর বার্তা ডেস্কঃ নাট্য পরিচালকদের সংগঠন ডিরেক্টর গিল্ডের সদ্য সমাপ্ত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন লাভলু এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন এসএম কামরুজ্জামান সাগর। সহ-সভাপতি পদে মাসুম আজিজ ও বিস্তারিত..

আমরা শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়তে বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ‘আমরা ৩০ মার্চের মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। শিক্ষক ও শিক্ষার্থীদের টিকা দেওয়ারও ব্যবস্থা করছি। আমরা শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে বদ্ধ পরিকর।’ আজ রবিবার বিস্তারিত..