দীর্ঘদিন সরকারে থাকায় উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সমুদ্রপথেই অধিকাংশ পণ্য পরিবহন হয়। সারাবিশ্বের অর্থনীতিতে এ পণ্য পরিবহনের গুরুত্ব অনেক। জাহাজ চলাচলে উচ্চশিক্ষার জন্য বর্তমান সরকার বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বিস্তারিত..

সবসময় পিস্তল নিয়ে ঘোরেন মোশাররফ করিম

হাওর বার্তা ডেস্কঃ সবাই রাজা বলে ডাকলেও আসলে তিনি রাজা নন। ভয়ঙ্কর এক ত্রাস তিনি। সবসময় হাতে ধরা থাকে পিস্তল। তার সাঙ্গ-পাঙ্গদের হাতে থাকে বড় বড় রাম দা। যেখানে যান বিস্তারিত..

আন্দোলনে ব্যর্থ হয়ে একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করতে চাইছে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিভিন্ন আন্দোলনে ব্যর্থ হয়ে একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করতে চাইছে। বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় একটি অনুষ্ঠানে শেষে সাংবাদিকদের এ কথা জানান শিক্ষামন্ত্রী। শিক্ষামন্ত্রী বিস্তারিত..

নেত্রকোনায় ১৩ আসামি গ্রেফতার করে আদালতে সোপর্দ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনা মডেল থানা কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন স্থান হতে মাদকদ্রব্যসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৩ জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে নেত্রকোনা আদালতে সোপর্দ করা বিস্তারিত..

আ.লীগ নেতা দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫ বাস ক্রোকের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ অর্থপাচার মামলায় ফরিদপুর শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের পাঁচ হাজার ৭০৬ বিঘা জমি ক্রোকের আদেশ দিয়েছেন আদালত। বিস্তারিত..

জাজের ঘরে নতুন নায়িকা কে

হাওর বার্তা ডেস্কঃ স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ প্রতিষ্ঠানের ব্যানারে বেশকিছু ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা মুক্তি পেয়েছে। জাজের হাত ধরে রুপালি জগতে নাম লিখিয়েছেন—বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি, নুসরাত বিস্তারিত..

করোনাভাইরাস: ২৪ ঘণ্টায় আক্রান্ত ৪১০

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আরও ৪১০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ লাখ ৪৪ হাজার ৯৫৪ জন। গত ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। বিস্তারিত..

দুধ চা যেসব মারাত্মক ক্ষতির কারণ

হাওর বার্তা ডেস্কঃ সকালে ঘুম থেকে উঠে এক কাপ গরম চা না হলে অনেকের দিনই শুরু হয় না। এর পর সুযোগ পেলেই চুমুক বসান চায়ের পেয়ালাতে। সকালে, দুপুরে কিংবা বিকেল বিস্তারিত..

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গের রাজনীতি নিয়ে সরগরম টলিউড। তারকাদের দলাদলি নিয়ে হইচই পেড়ে গেছে। এরই ধারাবাহিকতায় এবার টলিউড অভিনেত্রী পায়েল সরকার বিজেপিতে যোগ দিলেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বিস্তারিত..

বিরল পাখি: অর্ধেক পুরুষ, অর্ধেক নারী

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে একটি বিরল পাখি দেখা গেছে, যার শরীরের অর্ধেকটা নারী এবং অর্ধেকটা-পুরুষের মতো মনে হচ্ছে। পাখিটির নাম নর্দার্ন কার্ডিনাল। এই পাখির পুরুষ বা নারী প্রজাতির বিস্তারিত..