ছেলের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে দিলেন বাবা

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনায় ছেলের স্বপ্ন ছিল শুধু হেলিকপ্টারে চড়ার। বাবা তার বিয়ের আয়োজনটাই করলেন হেলিকপ্টারে চড়িয়ে। এজন্য বাবা সময় নিয়েছেন ২৭ বছর। এতে ছেলের শখ তো পূরণ হলোই; সঙ্গে বিস্তারিত..

২০২১ সালের শুরুতেই সীট বন্টন শুরু হবে জবির একমাত্র ছাত্রী হলের

  মোস্তাকিম ফারুকীঃ গত ২০ই অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উপাচার্য ড.মিজানুর রহমান বিশ্ববিদ্যালয়ের প্রথম আবাসিক হল ‘বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল’ -এর উদ্বোধন করেন। এর মধ্য দিয়ে অনাবাসিক বিশ্ববিদ্যালয় বিস্তারিত..

৩১১৪ মেট্রিক টন মাল্টা উৎপাদনের রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ সারা বছর বিভিন্ন ফলের সমাহার ঘটে পার্বত্য চট্টগ্রামে। সুস্বাদু ফল উৎপাদনে দেশজুড়ে পাহাড়ের খ্যাতি রয়েছে।  এরমধ্যে কাঠাল, কলা, আম, আনারস, লিচু অন্যতম। সেই সঙ্গে পাহাড়ি মাল্টা বাড়তি বিস্তারিত..

পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ৬৪ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। বিস্তারিত..

শীতের দুপুরে পাতে রাখুন ঝাল ঝাল কাঁকড়া কষা

হাওর বার্তা ডেস্কঃ  বাঙালি যে সব খাবার রসিয়ে কষিয়ে খেতে পছন্দ করে তার মধ্যে অন্যতম কাঁকড়া। কাঁকড়ার নাম শুনলেই মন অনেকটা ভালো হয়ে যায়। এই কাঁকড়ায় রয়েছে ভিটামিন সি, রিবোফ্লেবিন, নিয়াসিন, বিস্তারিত..

সোনা পাতায় রোগমুক্তি

হাওর বার্তা ডেস্কঃ মেহেদি পাতার ন্যায় দেখ্যতে সোনা পাতার স্বাস্থ্য উপকারিতা অনেক। এক সোনা পাতায় মিলবে হাজারো রোগ থেকে মুক্তি। শুকনো অবস্থায় হালকা হলুদ সোনালি বর্ণের হয়। এতে খনিজ, লবণ, বিস্তারিত..

সব ধর্মের মর্মবাণী মানবসেবা ও সম্প্রীতি স্থাপন: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রকৃতপক্ষে সব ধর্মের মর্মবাণী হচ্ছে মানবসেবার মাধ্যমে সৌহার্দ্য ও সম্প্রীতি স্থাপন করা, মানুষের মঙ্গল করা। ধর্মের এই মর্মবাণী বিস্তারিত..

করোনায় দেশে আরও ২৫ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী ভাইরাসটিতে আরও ১২৬৭ জন নতুন আক্রান্ত হয়েছেন কোভিড-১৯ মহামারীতে দেশে মৃত্যুর ও আক্রান্তের বিস্তারিত..

হাওর পাড়ের শিক্ষার্থীদের পাশে শ্রী বীরেন্দ্র কিশোর শিক্ষা ফাউন্ডেশন

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার ৪নং মাঘান শিয়াদার ইউনিয়নের ডিঙ্গাপোতা হাওরের পাড়ে অবস্থিত মল্লিকপুর গ্রাম। গ্রামের মানুষ বর্ষার উত্তাল ঢেউয়ের সাথে যুদ্ধ করে আসছে আবহমান কাল ধরে। মানুষকে বিস্তারিত..

কেন্দুয়ায় মাঠজুড়ে হলুদের ছোঁয়া

বিজয় দাস নেত্রকোনাঃ যেদিকে দূচোখ যায় হলুদ আর সবুজের বিস্তীর্ণ ফসলের মাঠ। এলাকা জুড়ে এ মাঠেই রঙের মেলায় ফুটে উঠেছে প্রকৃতির অনন্য এক সৌন্দর্য। ভোরের ঘন কুয়াশার চাদরে ঢেকে থাকা বিস্তারিত..