শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন একজন রোগী ও বিনা চিকিৎসায় মারা যাবে না, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

বিজয় দাস নেত্রকোনাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যা কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা যতদিন পর্যন্ত ক্ষমতায় থাকবেন ততদিন পর্যন্ত একজন রোগী ও এদেশে বিস্তারিত..

নোয়াখালীর জাকিরকে পিটিয়ে জখম করলো কাবিলা

হাওর বার্তা ডেস্কঃ প্রেমিকা রোকেয়ার কারণে জাকিরের সঙ্গে কাবিলার বিরোধ বহুদিনের। অথচ রোকেয়া জাকিরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখে। প্রেমিকার এহেন আচরণ মেনে নিতে পারে না কাবিলা। এক সময় নোয়াখালীতে চলে বিস্তারিত..

২০৩০ সালে দেশের রিজার্ভ ৫০ বিলিয়ন ডলারে উন্নীত হবে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  ২০৩০ সালের মধ্যে দেশের রিজার্ভ ৫০ বিলিয়ন ডলারে উন্নীত করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বৃহস্পতিবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বিস্তারিত..

করোনায় আরও মৃত্যু ৩৬, শনাক্ত ১১৩৪

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আরও ৩৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ১৯২ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ১৩৪ জন বিস্তারিত..

বেবি বাম্প ফটোশুটে ভাইরাল কারিনা

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয়বারের মত মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। এ কথা সবারই জানা। এমন খবর প্রকাশের পর প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন এই নায়িকা। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেও, বিস্তারিত..

আগামী তিন দিনে শীত বাড়বে

হাওর বার্তা ডেস্কঃ আগামী তিন দিনে বাড়বে শীত। রাতের তাপমাত্রা আরও কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। বৃহস্পতিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস বিস্তারিত..

কিশোরগঞ্জে ট্রাকচাপায় ৩ অটোরিকশাযাত্রী নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন।  এ সময় আহত হয়েছেন অন্তত দুজন। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দি কে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের উপজেলার কলিকাপ্রসাদ নয়াহাটি এলাকায় বিস্তারিত..

বাড়ছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি

হাওর বার্তা ডেস্কঃ আবারো বাড়ছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি। বৃহস্পতিবার বিকেলের মধ্যে ছুটি সংক্রান্ত ঘোষণা আসবে বলে শিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। বাংলাদেশে করোনাভাইসের প্রকোপ বাড়তে শুরু করলে গত ১৭ মার্চ থেকে বিস্তারিত..

হাইব্রিড বইমেলাই হোক

হাওর বার্তা ডেস্কঃ যারা সৃজনশীল ও মননশীল লেখক, এ ধরনের গ্রন্থের যারা প্রকাশক এবং যারা এসব গ্রন্থের আগ্রহী পাঠক, তাদের সবার জন্য বাংলা একাডেমি কর্তৃক আয়োজিত একুশের গ্রন্থমেলা তীর্থস্থানের মতো বিস্তারিত..

চাঁদে চীনের সফল অভিযান, মাটি-পাথর নিয়ে ফিরল মহাকাশযান

হাওর বার্তা ডেস্কঃ চাঁদ থেকে দুই কিলোগ্রাম পাথর ও মাটি নিয়ে নিরাপদে ফিরে এলো চীনের মহাকাশযান। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, ৪৪ বছর পর চাঁদের মাটি ও পাথর পৃথিবীতে বিস্তারিত..