বুলেট ট্রেনে ৫৫ মিনিটে ঢাকা-চট্টগ্রাম, ডিসেম্বরে নকশার অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ রেলপথে ঢাকা থেকে চট্টগ্রাম পৌঁছাতে সময় লাগে ছয় ঘণ্টা। তবে বুলেট ট্রেন চালু হলে মাত্র ৫৪ থেকে ৫৫ মিনিটে রাজধানী থেকে চট্টগ্রামে পৌঁছানো যাবে। আর সরকারের গৃহীত বিস্তারিত..

করোনার ভ্যাকসিনের ৩ কোটি ডোজ বিনামূল্যে দেবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারে আরো কঠোর অবস্থান গ্রহণের পাশাপাশি দেশের জনগণকে বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে সরকার বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তিনি জানান, বিতরণ বিস্তারিত..

করোনায় ৩৭ বছর বয়সী অভিনেতা-প্রযোজকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা ভাইরাসে প্রাণ গেল নাট্য-প্রযোজক ও অভিনেতা উজ্জ্বল চৌধুরীর। সোমবার (৩০ নভেম্বর) তিনি রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।  ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বিস্তারিত..

শীতের সবজির বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার ধামরাইয়ে শীতের সবজিতে কৃষকের মুখে ফুটেছে হাসি। কৃষকরা আগাম অনেক প্রকারের সবজি বাজারে তুলতে শুরু করেছে। নানা জাতের শীতকালীন সবজি চাষ করে স্বাবলম্বী হয়ে উঠছেন স্থানীয় বিস্তারিত..

স্বাস্থ্যবিধি মেনে প্রেক্ষাগৃহে আসছে ‘বিশ্বসুন্দরী

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে চূড়ান্ত হয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবির মুক্তির দিনক্ষণ। সব কিছু ঠিক থাকলে আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাবে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত চলচ্চিত্র বিস্তারিত..

নতুন রূপে মিঠুন, স্টার জলসার নতুন চমক

হাওর বার্তা ডেস্কঃ স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ নতুন রূপে হাজির হবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। বুক ছোঁয়া কাঁচা-পাকা দাড়ি-গোঁফ।  ব্যাকব্রাশ করে আঁচড়ানো চুল বিস্তারিত..

মাস্ক না পরার অজুহাত: কঠোরতার পাশাপাশি সচেতনতা বৃদ্ধিও জরুরি

হাওর বার্তা ডেস্কঃ করোনার টিকা নিয়ে একের পর এক সুখবর পাওয়া গেলেও আবিষ্কৃত সেসব টিকার সুফল উন্নয়নশীল দেশের মানুষ কতদিনে পাবে, তা অনিশ্চিত। কারণ ফাইজার-বায়োএনটেক ও মডার্নার টিকা যে বিশেষ বিস্তারিত..

আফ্রিদিকে ‘আপত্তিকর’ কথা বলেছিলেন আফগান বোলার

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলংকান প্রিমিয়ার লিগের (এলপিএল) ষষ্ঠ ম্যাচে সোমবার শহীদ আফ্রিদির নেতৃত্বাধীন গল গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয় কুশল পেরেরার নেতৃত্বাধীন ক্যান্ডি টাস্কার্স। গ্ল্যাডিয়েটর্সের ইনিংসের ১৮তম ওভারে ক্যান্ডির আফগান পেসার নাভিন বিস্তারিত..

বর্ষা মৌসুমের আগেই দক্ষিণের খাল দখলমুক্ত হবে : তাপস

হাওর বার্তা ডেস্কঃ আগামী বর্ষা মৌসুমের আগেই দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) আওতাধীন এলাকার খালগুলো দখলমুক্ত ও পরিষ্কার-পরিচ্ছন্ন করার ঘোষণা দিয়েছেন সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এ সময় তিনি বিস্তারিত..

পুরান ঢাকায় জবি ছাত্রদলে বিক্ষোভ সমাবেশ

জবি প্রতিনিধিঃ রাজধানীর পুরান ঢাকার মোগলটুলিতে ঢাকা সিটি কর্পোরেশন কর্তৃক “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়” এর নাম পরিবর্তন করার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্ধারিত কর্মসূচি অনুযায়ী জগন্নাথ বিস্তারিত..