কারাগারেই প্রেমিকাকে বিয়ে করল ধর্ষক প্রেমিক

হাওর বার্তা ডেস্কঃ ফেনীতে প্রেমিকাকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে প্রেমিক জিয়াউল হক জিয়া। এ ঘটনায় ধর্ষণের শিকার প্রেমিকার মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে কারাগারে ছিল ধর্ষক জিয়া। হাইকোর্টের বিস্তারিত..

সুস্মিতা সেনের যে বিষয়টি আজও অজানা ভক্তদের

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের সৌন্দর্যের দেবী সুস্মিতা সেন। গত ৫ বছর ধরে পর্দার বাইরে থাকলেও তাকে নিয়ে আলোচনার কমতি নেই । এখনও বিয়ে না করলেও রেনি ও আলিশা নামের দুই বিস্তারিত..

এই ফান্ড কোথায় যায় ভবিষ্যতে এটার হিসাব নেওয়া শুরু করব

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তারা মিথ্যা অপপ্রচার চালিয়ে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে।  বিভিন্ন উপনির্বাচনে তারা প্রার্থী দেয়।  নির্বাচনের আগে খুব হইচই করে।  কিন্তু নির্বাচনের বিস্তারিত..

কৃষিতথ্য পাওয়া যাচ্ছে কৃষি মন্ত্রণালয়ের বিভিন্ন সামাজিক মাধ্যমে

হাওর বার্তা ডেস্কঃ কৃষি মন্ত্রণালয়ের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কৃষিসংক্রান্ত বিভিন্ন তথ্য যেমন: ফসলের চাষ, সুখবর, উৎপাদন, সাফল্যের গল্প ছবি, টেস্ট, ভিডিও আকারে পাওয়া যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সংযুক্ত হলে বিস্তারিত..

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। বিস্তারিত..

বাসায় করোনার থাবা, কোয়ারেন্টিনে মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ নিজ বাসায় স্বেচ্ছা কোয়ারেন্টিনে থাকছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক নিকট আত্মীয় করোনায় আক্রান্ত হওয়ায় সতর্কতা হিসেবে স্বেচ্ছা কোয়ারেন্টিনে থাকছেন তিনি। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে বিস্তারিত..

করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আরও ৩০ জনের মৃত‌্যু হয়েছে। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃতের সংখ‌্যা দাঁড়ালো ৬ হাজার ৩০৫ জনে। এছাড়া, নতুন করে ২ হাজার ৩৬৪ জনের বিস্তারিত..

ইনস্টাগ্রামে সবার জন্য ‘গাইডস

হাওর বার্তা ডেস্কঃ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ‘গাইডস’ নামের নতুন একটি ফিচার উন্মুক্ত করা হয়েছে। ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা যেসব পণ্য, স্থান বা পোস্ট চায় সেগুলো খুঁজতে ও শেয়ার করতে সহায়তা করবে বিস্তারিত..

শীতের এই সময় যে কারণে নাশপাতি খেতেই হবে

হাওর বার্তা ডেস্কঃ দেশীয় ফল না হলেও নাশপাতি আমাদের দেশে পাওয়া যায় খুব সহজেই। অনেকের পছন্দের ফলের তালিকায় রয়েছে নাশপাতি। পুষ্টিগুণে ভরপুর এই ফলের  ৮৩ শতাংশই পানিতে পরিপূর্ণ। এছাড়াও নাশপাতিতে বিস্তারিত..

স্ত্রী অন্তঃসত্ত্বা খবরে বিব্রত জাস্টিন বিবার

হাওর বার্তা ডেস্কঃ হলিউডের পপ তারকা জাস্টিন বিবার ও মডেল হেইলি ব্যাল্ডউইন। অনেকদিন থেকেই তাদের দুজনকে নিয়ে চলছিল গুঞ্জন। অবশেষে গুঞ্জনই সত্যি হয়ে প্রকাশ্যে আসে। ২০১৮ সালে নিউইয়র্কের একটি আদালতে বিস্তারিত..