ভিসার মেয়াদ বাড়িয়ে দিচ্ছে সৌদি দূতাবাস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাস্থ সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ বাড়ানো শুরু করেছে। এজন্য প্রবাসীদের জরিমানাসহ গুণতে হবে ৬ হাজার ৫০০ টাকা। এ বিষয়ে প্রবাসী কল্যাণ বিস্তারিত..

ঐক্যবদ্ধভাবে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐক্যবদ্ধভাবে প্রতিবন্ধীসহ সকল মানুষের জন্য বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তোলার আহবান জানিয়েছেন। প্রধানমন্ত্রী বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস-২০২০ বিস্তারিত..

নারী ও শিশু নির্যাতন দমন আইনে সরকারের অবস্থান কঠোর: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সরকারের অবস্থান কঠোর বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। মঙ্গলবার তিনি বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দিক থেকে করণীয় হলো, সুষ্ঠু তদন্ত। আমাদের সে বিস্তারিত..

আলু বিক্রি করতে হবে ৩০ টাকায়

হাওর বার্তা ডেস্কঃ দেশে পর্যাপ্ত আলু আছে তাই খুচরা বাজারে ৩০ টাকা কেজিতে আলু বিক্রি করার নির্দেশনা দিয়েছে কৃষি বিপণন অধিদপ্তর। এজন্য মনিটরিং করার নির্দেশনাও দেয়া হয়েছে। একই সাথে হিমাগারে বিস্তারিত..

এদেশে বিচারহীনতার সংস্কৃতি বিএনপির হাত ধরেই চালু : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করেছেন, এদেশে বিচারহীনতার সংস্কৃতি বিএনপির হাত ধরেই চালু হয়েছিল। আজ তিনি তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে একথা বলেন। ওবায়দুল কাদের বলেন, বিস্তারিত..

যে প্রস্তাবে ‘কবুল’ বললেই বিয়ে হয়ে যাবে

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে সম্পাদন হওয়ার জন্য ইজাব-কবুল জরুরি। কেননা ছেলে-মেয়ের প্রস্তাব (ইজাব) এবং গ্রহণের (কবুলের) মাধ্যমেই বিয়ে সম্পাদন হবে। কিন্তু যদি কোনো ছেলে কোনো মেয়েকে উদ্দেশ্য করে বলে- ‘‌আমি বিস্তারিত..

ফেসবুকের যে পোস্টগুলোতে অবশ্যই রিপোর্ট করবেন

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক ব্যবহার করার সময় আমরা প্রত্যেকেই এমন অনেক পোস্টের সম্মুখীনই হই। যেগুলোর রিপোর্ট করা নিয়ে আমরা দ্বন্দ্বে পড়ে যাই। অনেক সময় আমরা এমন পোস্ট শেয়ার করি বা বিস্তারিত..

মা ইলিশ রক্ষায় হেলিকপ্টার থেকে কঠোর নজরদারি করা হবে: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মা ইলিশ রক্ষা অভিযানে জলপথের পাশাপাশি আকাশপথেও হেলিকপ্টার থেকে নজরদারি করা হবে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। তিনি আজ সরেজমিনে বিস্তারিত..

অতিরিক্ত পরীক্ষা নির্ভরতা কমাতে হবে: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষাব্যবস্থাকে আমরা এমনভাবে তৈরি করতে চাই যেখানে অতিরিক্ত পরীক্ষা নির্ভরতা থাকবে না। আমরা মূল্যায়ন বলতেই পরীক্ষা বুঝি। সবার মধ্যে সনদ সর্বস্ব মানসিকতা বিস্তারিত..

বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন উদ্বোধন বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল রাজশাহী-বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম-রাজশাহী রুটে ‘বাংলাবান্ধা’ এক্সপ্রেস ট্রেন উদ্বোধন করবেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। আনুষ্ঠানিকভাবে সকাল সাড়ে ১১টায় পঞ্চগড়ে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে বিস্তারিত..