রাজধানী কাফরুল থেকে এনএসআই ও র‌্যাবের অভিযানে মানবপাচারকারী হিমু ও সহযোগীরা গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ঋণ ও জমিজমা বিক্রি করে ব্রুনাইয়ে যাওয়ার টাকা দিয়েছিলেন ৬০ জন। উদ্দেশ্য বিদেশ গিয়ে ভাগ্য ফেরাবেন। কিন্তু ব্রুনাই গিয়ে কোনো কাজ না পেয়ে উল্টো মানবেতর জীবন-যাপন শুরু বিস্তারিত..

বাহাউদ্দিন নাছিমের মাসহ পরিবারের তিন সদস্যও করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে তার মা, ভাই ও ভাইয়ের স্ত্রীও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। বিস্তারিত..

মুসলিম হওয়ায় হোটেল থেকে তাড়ানো হলো শিক্ষকদের

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা লাগোয়া এক এলাকার দুটি গেস্ট হাউস থেকে ১০ জন মুসলমান শিক্ষককে তাড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। অগ্রিম অর্থ দিয়ে ঘর বুকিং করার পরও বিস্তারিত..

প্রবাসীদের অপেক্ষা করতে বললেন দুই মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরব থেকে ছুটি কাটাতে আসা বাংলাদেশিদের ভিসার মেয়াদ বাড়ানোর প্রশ্নে সৌদি কর্তৃপক্ষের সিদ্ধান্তের জন্য রোববার পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান বিস্তারিত..

জাল ফেলতেই উঠছে দেশি মাছ

হাওর বার্তা ডেস্কঃ প্রকৃতির মাঝে বেশ সাড়া ফেলে বর্ষা। নদী, খাল-বিল আর হাওরে ভাসে জোয়ারের ঢেউ। এই ঢেউয়ের সঙ্গে ছন্দ খুঁজে পায় দেশীয় মাছ। হরেক রকম মাছেরা মিতালি করে ঢেউয়ের তালে বিস্তারিত..

পরিকল্পিত উপায়ে দেশব্যাপী রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হবে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পিত উপায়ে দেশব্যাপী রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বুধবার অনলাইনে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এক বিস্তারিত..

কিশোরগঞ্জ পাকুন্দিয়ায় পুনর্বাসনের আওতায় এলো ২৫ ভিক্ষুক

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিক্ষুকমুক্ত বাংলাদেশ গড়ার অভিপ্রায়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচী শুরু হয়েছে। ভিক্ষুকদের মাঝে গরু, সেলাই মেশিন, হাঁস-মুরগি, দোকানঘর প্রদানসহ বিস্তারিত..

৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভে

হাওর বার্তা ডেস্কঃ ভোলার তজুমদ্দিনে ভয়াল মেঘনার থাবায় বিলীন হয়ে যাচ্ছে স্কুল-কাম সাইক্লোন শেল্টার ভবন। উপজেলা থেকে বিচ্ছিন্ন চর জহিরউদ্দিনের নিশ্চিন্তপুর শিকদার বাজারে এসএসডিপির তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত চারতলা বিস্তারিত..

দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসি

হাওর বার্তা ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেছেন, পাবনা ৪ আসনের উপনির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশন গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ অনুযায়ী সকল ব্যবস্থা নেবে। আজ বুধবার বিস্তারিত..

শীতে করোনার প্রকোপ বাড়তে পারে সতর্ক থাকুন : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে করোনায় একজনও না খেয়ে মারা যায়নি। যারা সতর্ক ও আশংকা করেছিল, পরিস্থিতি খারাপ হবে, তা ভুল প্রমাণিত হয়েছে। করোনা মোকাবেলায় নানা বিস্তারিত..