সস্ত্রীক করোনায় আক্রান্ত ইংলিশ অলরাউন্ডার উইলি

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ডের অলরাউন্ডার ডেভিড উইলি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। টুইটারে পোস্ট করে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। বুধবার কাউন্টি দল ইয়র্কশায়ারের পক্ষ থেকে জানানো হয়েছিল, দলটির টি-টোয়েন্টি অধিনায়ক ডেভিড বিস্তারিত..

সবাইকে অবশ্যই করোনা টেস্ট করাতে হবে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ সবাইকে আবশ্যিকভাবে করোনাভাইরাস পরীক্ষা করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অনেকেই টেস্টের ব্যাপারটিকে খুবই হেলাফেলা করছেন। টেস্ট করাচ্ছেন না। কাজেই বিস্তারিত..

এবার শান্তিতে নোবেলের জন্য মনোনয়ন পেলেন নেতানিয়াহু

হাওর বার্তা ডেস্কঃ এবার শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মনোনয়ন পেলেন অবৈধ রাষ্ট্র ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইনের সঙ্গে সম্পর্ক স্বাভাবিকীরণের জন্য চুক্তি করায় তাকে এই মনোনয়ন বিস্তারিত..

রক্তে সুগার লেভেল নিয়ন্ত্রণে রাখবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ রক্তে সুগারের মাত্রা বেড়ে যাওয়ার ফলে শরীরে কি ধরনের সমস্যা হয় তা সম্পর্কে আমরা কমবেশি সকলেই অবগত। ডায়াবেটিসে আক্রান্ত অনেকের ক্ষেত্রে ইনসুলিন হয়ে ওঠে একমাত্র ভরসা। তবে বিস্তারিত..

জুমের সঙ্গে মিষ্টি পান, সম্ভাবনার উঁকি

হাওর বার্তা ডেস্কঃ কাঁচা-পাকা ধানে ভরে গেছে জুম। এ যেন ঘন সবুজে মোড়ানো পাহাড়। খাগড়াছড়ির দীঘিনালার সীমানাপাড়ার বেশির ভাগ ক্ষুদ্র নৃগোষ্ঠীর মানুষ জুম চাষের ওপর নির্ভরশীল। তবে জুমের সঙ্গে এবার বিস্তারিত..

পাবনা- ৪ আসনে ২৬ সেপ্টেম্বর সাধারণ ছুটি

হাওর বার্তা ডেস্কঃ পাবনা-৪ আসনে উপনির্বাচন উপলক্ষে আগামী ২৬ সেপ্টেম্বর নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। গত ২ এপ্রিল বিস্তারিত..

২০২১ কোপা আমেরিকা জিতবে আর্জেন্টিনা মেসি

হাওর বার্তা ডেস্কঃ আর্জেন্টাইন সমর্থকদের কাছে আক্ষেপের এক নাম আন্তর্জাতিক ট্রফি। ১৯৮৬ সালে শেষবার বিশ্বকাপ জিতেছে দলটি। আর সবশেষ কোপা আমেরিকা জয়ের স্বাদ পেয়েছে ১৯৯৩ সালে। দীর্ঘ ২৭ বছরের ট্রফি খরা বিস্তারিত..

জেএসসি-জেডিসিতে ‘গ্রেড পয়েন্ট ছাড়া’ সার্টিফিকেট দেয়ার চিন্তা

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে চলতি বছরের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা অনুষ্ঠিত না হলেও নিজ নিজ প্রতিষ্ঠানে মূল্যায়নের মাধ্যমে শিক্ষার্থীদের নবম শ্রেণিতে বিস্তারিত..

শিমুলিয়া-কাঁঠালবাড়ীতে আবার ফেরি চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে নাব্য সংকটে এ নৌপথ দিয়ে ৯ দিনের মতো ফেরি চলাচল বন্ধ থাকার পর ১০ সেপ্টেম্বর সীমিত আকারে আবার চালু করা হয়। কিন্তু দুদিন যেতে না বিস্তারিত..

শিক্ষা আন্দোলনে শহীদদের প্রতি ছাত্রলীগের শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ সংগ্রাম ও ঐতিহ্যের ‘শিক্ষা দিবসে’ শিক্ষা আন্দোলনে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। বৃহস্পতিবার সকাল ৮টায় হাইকোর্টের মূল ফটকের বাইরে শিক্ষা অধিকার চত্বরে শ্রদ্ধা জানিয়েছে সংগঠনটির বিস্তারিত..