মুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি অতিরিক্ত ভাড়া নিচ্ছে স্পিডবোট-ট্রলার পদ্মা পারাপারে ভোগান্তি

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল বন্ধের সুযোগ নিয়ে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ উঠেছে স্পিডবোট ও ট্রলার চালকদের বিরুদ্ধে। পদ্মা পারাপারে ফেরি-লঞ্চের পাশাপাশি এ নৌরুটে বিস্তারিত..

লাল নাকি সবুজ কোন রঙের ক্যাপসিকাম বেশি উপকারী

হাওর বার্তা ডেস্কঃ দেখতে টমেটো আর গন্ধে মরিচের মতো সবজিটির নাম হচ্ছে ক্যাপসিকাম। তবে এর স্বাদ কিন্তু একদম ভিন্ন। ক্যামসিকাম খেতে মোটেও টমেটোর মতো নয়, আর না এর স্বাদ মরিচের বিস্তারিত..

পিএসসির নতুন চেয়ারম্যান সোহরাব হোসাইন

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সাবেক সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইনকে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। তিনি বিদায়ী চেয়ারম্যান মোহাম্মদ সাদিকের স্থলাভিষিক্ত বিস্তারিত..

এক সপ্তাহের মধ্যে আওয়ামী লীগের উপকমিটি জমা দিতে হবে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আগামী এক সপ্তাহের মধ্যে উপকমিটির তালিকা জমা দিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্পাদকদের নির্দেশ দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার দুপুরে নিজের সরকারি বাসভবনে ব্রিফিংকালে বিস্তারিত..

কিডনির কার্যক্ষমতা বাড়বে সঙ্গে চুল পড়াও কমাবে লাল শাক

হাওর বার্তা ডেস্কঃ চিকিৎসকরা সব সময় সবুজ শাক-সবজি খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন। তবে লাল শাকের মধ্যে কিছু প্রয়োজনীয় উপাদান থাকে যা শরীরের পক্ষে উপকারি। ৩০ বছর বয়সের পর আমাদের শরীরে নানান বিস্তারিত..

মিষ্টি পোলাও রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ পোলাও, তবে মিষ্টি স্বাদের। রাঁধতে সময় লাগে কম, খেতে ভীষণ সুস্বাদু। আবার খেলে পেট ভারী লাগে না মোটেও। ছুটির দিনে কিংবা অতিথি আপ্যায়নে রাখতে পারেন এই সুস্বাদু খাবার। বিস্তারিত..

ঘাড়ব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়

হাওর বার্তা ডেস্কঃ যেকোনো বয়সেই ঘাড়ব্যথা দেখা দিতে পারে। এর কারণ, বেশি সময় ধরে মোবাইল, কম্পিউটার বা ল্যাপটপের সামনে বসে থাকা। আবার ঘাড়ের মাংসপেশিতে টান ধরা, শিরদাঁড়ায় হাড়ের অসুখ, আর্থ্রাইটিস, সারভাইক্যাল বিস্তারিত..

সেই ক্রিকেটার মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকায় পল্টন এলাকার মাঠ। বোরকা পরিহিত এক মা ও সন্তান মিলে খেলছেন ক্রিকেট। বল ছুঁড়ছে ছোট্ট শিশু শেখ ইয়ামিন সিনান। আর ব্যাট হাতে বোরকা পরিহিত মা বিস্তারিত..

দেশের করোনা পরিস্থিতির সর্বশেষ: কমেছে মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৮২৩ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..

মৃত্যুর আগেরদিন সুশান্তের মোবাইল ব্যবহারে ছিল অস্বাভাবিকতা

হাওর বার্তা ডেস্কঃ সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনা ক্রমশ জটিল হচ্ছে। প্রথম থেকে জানা যাচ্ছিল অভিনেতা আত্মঘাতী হয়েছেন। তবে এই দাবি মানতে রাজি হননি অনেকেই। এই মৃত্যু আত্মহত্যা নাকি বিস্তারিত..