রাস্তার ওপর হাঁটু পানি

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল এবং কয়েকদিনের ভারী বর্ষণের কারণে হবিগঞ্জের আজমিরীগঞ্জে কালনী ও কুশিয়ারাসহ বিভিন্ন নদ-নদীর পানি বাড়তে শুরু করেছে। রোববার বিকেলে কুশিয়ারার পানি আজমিরীগঞ্জ বিস্তারিত..

রাজধানীতে পশুর হাট বসতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী রাজধানীতে পশুর হাট বসতে না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত বিস্তারিত..

হাওরে হারিয়ে যাচ্ছে দেশীয় প্রজাতির মাছ

হাওর বার্তা ডেস্কঃ বিস্তৃর্ণ হাওর অঞ্চলের অষ্টগ্রাম, মিঠামইন, ইটনা, হবিগঞ্জের আজমেরিগঞ্জ, লাখাই, বানিয়াচং ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর, সরাইল ও প্বাশবর্তী উপজেলার দেশীয় প্রজাতির মাছ বিলুপ্ত হতে চলছে। এক সময়ে এ হাওর উপজেলা বিস্তারিত..

ইস্তাম্বুল বিজয়ীদের কাফেলায় মেন্দারিস, এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ তুরস্কের প্রাচীন নগরী ইস্তাম্বুলের ঐতিহাসিক আয়া সোফিয়া জাদুঘরকে পুনরায় মসজিদে রূপান্তরে আইনত আর কোনো বাধা নেই বলে গত ১০ জুলাই রায় জানিয়েছেন দেশটির একটি আদালত। রায়ের পর তুর্কি বিস্তারিত..

তখন চাপ তৈরি করেছিলেন কেন: ফখরুলকে কাদের

হাওর বার্তা ডেস্কঃ জনগণের জীবন-জীবিকার ওপর সরকারের কোনো দায়িত্ব নেই– বিএনপি মহাসচিবের এমন অভিযোগ প্রত্যাখ্যান করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, জীবন ও জীবিকার চাকা সচল রাখতে শেখ বিস্তারিত..

দুবাইয়ে সুন্দরী তরুণীদের পাচার: চার হোটেলের মালিক গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ চাকরির প্রলোভন দেখিয়ে দুবাইয়ে অল্পবয়সী সুন্দরী তরুণীদের পাচার করে যৌনকর্মে বাধ্য কর হতো। এসব অভিযোগে মানবপাচারকারী একটি চক্রের হোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সিআইডির এক সংবাদ বিস্তারিত..

যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৪ জুলাই যশোর ও বগুড়া’য় অনুষ্ঠেয় উপ-নির্বাচনের তারিখ পরিবর্তনের জন্য নির্বাচন কমিশনকে আবারো অনুরোধ জানিয়েছে জাতীয় পার্টি। রবিবার (১২ জুলাই) সকালে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু বিস্তারিত..

প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক পদোন্নতি পাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলতি দায়িত্বে থাকা প্রধান শিক্ষকদের স্থায়ীকরণের কার্যক্রম শুরু হয়েছে। এখন গ্রেডেশন লিস্ট (জ্যেষ্ঠতা তালিকা) সংগ্রহ করা হচ্ছে। চলতি মাস থেকে ধাপে ধাপে প্রধান শিক্ষকের বিস্তারিত..

বিয়েতে সোনা-হীরার মাস্ক উপহারের হিড়িক

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী কোভিড- ১৯ সংক্রমণ থেকে বাঁচতে বাধ্যতামূলকভাবে মাস্ক পরায় মুখের অনেকটা অংশই ঢেকে যাচ্ছে। তাই বিপরীত প্রান্তের মানুষটির নজর টানতে এমন কিছু করার কথা আপনার মনে হতেই বিস্তারিত..

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন আক্রান্ত ২৬৬৬, মৃত্যু ৪৭

হাওর বার্তা ডেস্কঃ চীনের উহান শহর থেকে সারাবিশ্বে ছড়িয়ে পড়া কারোন ভাইরাস বাংলাদেশেও সংক্রমণ শুরু করেছে। ইতোমধ্যে দেশের ৬৪ জেলায় ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত বিস্তারিত..