দাঁতের গর্তসহ নানান সমস্যা দূর করতে নারকেল তেল! যেভাবে ব্যবহার করবেন

হাওর বার্তা ডেস্কঃ চুলের যত্নে কি ধরণের তেল ব্যবহার করেন? বেশির ভাগ মানুষই বলবেন তাঁরা নারকেল তেল ব্যবহার করে থাকেন। তবে কেউ কি জানেন, দাঁতের যত্নে নারকেল তেল কতটা উপকারী? বিস্তারিত..

কুরআন পরিবর্তন করতে চেয়েছিল চীন, আর পুরো চীনকেই পরিবর্তন করে দিলেন আল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ গত ২৬ ডিসেম্বর ২০১৯ সালে ‘সমাজতান্ত্রিক মূল্যবোধ’ প্রতিষ্ঠার লক্ষ্যে পবিত্র কুরআনকে সংস্কার বা পুনর্লিখনের উদ্যোগ নিতে চেয়েছিল চীন সরকার। পবিত্র কুরআনকে সংস্কার করার বিষয়ে ডেইলি মেইলকে চীন বিস্তারিত..

মার্কিন গবেষণা,পাঁচ ওয়াক্ত নামাজ পড়লে মানুষ সুস্থ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ মুসলিমরা দিনে পাঁচবার নামাজ পড়ে। এর মাধ্যমে মূলত আল্লাহর একটি আদেশ পালন হয়। সেই সাথে আল্লাহর সাথেও সাক্ষাত হয়। একটি হাদিসে এসেছে, নামাজ হচ্ছে মুমিনের মেরাজ।পবিত্র কুরআনে বিস্তারিত..

কন্যাসন্তান অভিশাপ নয়, আল্লাহর রহমত

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ তায়ালা মানুষকে দুই ভাগে সৃষ্টি করেছেন। পুরুষ আর নারী। এভাবে সৃষ্টি করা তার প্রগাঢ় হিকমার নিদর্শন। তিনি কাউকে কন্যাসন্তান দান করেন, আবার কাউকে পুত্রসন্তান।আবার কাউকে উভয়টিই বিস্তারিত..

ডেঙ্গু এবার আরো ভয়াবহ হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীজুড়ে মশার ভয়াবহ বিস্তার ঘটেছে। সন্ধ্যা হলেই মশার অত্যাচারে টেকা দায় হয়ে গেছে। ঘরে-বাইরে সর্বত্রই একই অবস্থা। দিন-রাতে সমানতালে মানুষের রক্ত চুষছে মশা। ঢাকার দুই সিটি করপোরেশন বিস্তারিত..

পাপিয়ার পেছনে যারা আছে তাদের খুঁজে বের করা হবে: কাদের

      হাওর বার্তা ডেস্কঃ অস্ত্র-মাদকসহ নারী বিষয়ক অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে গ্রেফতার নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার পরিচয় যেটাই হোক, অপরাধ বিস্তারিত..

বাংলাদেশে আসছেন মহানবী (সাঃ) এর বংশধর

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব শান্তি ও কল্যাণ কামনায় আয়োজিত বিভিন্ন ইসলামি অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসছেন রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বংশধর ও ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের সেক্রেটারি জেনারেল মাওলানা বিস্তারিত..

গোপালগঞ্জের কৃতি সন্তান ডিজিএফআইয়ের নতুন মহাপরিচালক মেজর জেনারেল মো. সাইফুল আলম

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সেনাবাহিনীর উচ্চ পর্যায়ে রদবদলে প্রতিরক্ষা গোয়েন্দা মহা-পরিদপ্তরের (ডিজিএফআই) -এর নতুন মহাপরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন মেজর জেনারেল মো. সাইফুল আলম। তিনি সর্বশেষ বগুড়ায় একাদশ পদাতিক ডিভিশনের নেতৃত্ব বিস্তারিত..

এপ্রিল মাস থেকে কার্যকর ৯ শতাংশ সুদ

হাওর বার্তা ডেস্কঃ ক্রেডিট কার্ড ছাড়া সব ধরনের ব্যাংক ঋণের সুদ চলতি বছরের ১ এপ্রিল থেকে ৯ শতাংশে নামিয়ে আনার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। সোমবার (২৪ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় ব্যাংকের ব্যাংকিং বিস্তারিত..

তোপের মুখে পাপিয়াকে ঢাকা থেকে সাধারণ সম্পাদক করা হয়

হাওর বার্তা ডেস্কঃ অনৈতিক কর্মকাণ্ডসহ নানা অপকর্মের অভিযোগে গ্রেপ্তার শামীমা নূর পাপিয়াকে নরসিংদী জেলা যুব মহিলালীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। স্থানীয় নেতাদের তোপের মুখে তাকে ঢাকা থেকে জেলা যুব মহিলালীগের বিস্তারিত..