হঠাৎজনপ্রিয় টিভি অভিনেতা বাংলাদেশে টনি ডায়েস

হাওর বার্তা ডেস্কঃ নব্বই দশকের জনপ্রিয় টিভি অভিনেতা টনি ডায়েস এখন বাংলাদেশে। গেল ২২শে জানুয়ারি তিনি নিউইয়র্ক থেকে দেশে এসেছেন। তবে টানা পাঁচ বছর পর টনি ডায়েসের দেশে ফেরার কারণটা বিস্তারিত..

চা-শ্রমিক অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ সিনেমায় অভিনয় দিয়ে না হলেও আলোচনায় রয়েছেন ঢাকাই ছবির অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ির পর ফের তিনি বিয়ের পিঁড়িতে বসছেন বলে খবর চাউর হয়েছে। এ বিস্তারিত..

সকালের ঘুম থেকে ওঠার যে ৭ অভ্যাস দিনভর আপনাকে রাখবে কর্মদীপ্ত

হাওর বার্তা ডেস্কঃ সকালে ঘুম থেকে ওঠার অনেক নিয়ম রয়েছে। তবে নিয়ম মেনে আমরা অনেকেই ঘুম থেকে উঠি না। দিনের শুরুতে ঘুম থেকে ওঠার কিছু উপায় রয়েছে। আপনার দিনটি সঠিকভাবে বিস্তারিত..

স্মার্টফোন আসক্তি দূর করতে তিন টি অ্যাপ

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টফোন ছাড়া যেন একদিনও চলে না। তবে স্মার্টফোন ব্যবহারে অনেক আসক্তি তৈরি হয়েছে। এই আসক্তি মন শরীরের জন্য ভয়াবহ ক্ষতিকর। এবার স্মার্টফোন আসক্তি দূর করতে তিনটি অ্যাপ বিস্তারিত..

নিজ হাতে রান্না করা খাবার সাকিবের বাসায় পাঠালেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান এই মুহূর্তে আইসিসির জারিকৃত নিষেধাজ্ঞা কাটাচ্ছেন। কিন্তু দেশের ক্রিকেটপ্রেমীদের মন থেকে হারিয়ে যেতে পারেননি। হারিয়ে যাননি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হৃদয় থেকে। এর বিস্তারিত..

শেখ হাসিনায় আস্থা আছে ৮৬ শতাংশ নাগরিকের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের ওপর দেশের জনগণের ৮৫ শতাংশই সন্তুষ্ট। আর ক্ষমতাসীন দলের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থাশীল ৮৬ শতাংশ মানুষ। অন্যদিকে বিএনপির কার্যক্রমে সন্তুষ্ট বিস্তারিত..

ঝিনাইদহে নজরুল সম্মেলন শুরু

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহে শুরু হয়েছে ৩ দিনব্যাপী জাতীয় নজরুল সম্মেলন। এ উপলক্ষে শনিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন বিস্তারিত..

জন্মদিনের দাওয়াতে এসে গণধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ  এক স্কুলছাত্রী জন্মদিনের দাওয়াতে এসে  গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে গাজীপুরের শ্রীপুরে। প্রধান আসামিসহ চার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা। শুক্রবার বিস্তারিত..

ফিলিপাইনদের ভয়ংকর খাদ্যাভ্যাস পশুর রক্ত দিয়ে তৈরি খাবার খায় যে জাতি

হাওর বার্তা ডেস্কঃ  কারো কাছে সুস্বাদু, আবার কারো কাছে ঘৃণিত এমন অনেক খঅবারই রয়েছে বিশ্বজুড়ে। একেক দেশের প্রচলিত ও ঐতিহ্যবাহী খাবারের সঙ্গে অন্য দেশেরটা মিলবে না সেটাই স্বাভাবিক! ঠিক তেমনই যেসব বিস্তারিত..

মরদেহ কাঁধে তুলে নিলেন প্রেসিডেন্ট এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ  তুরস্কের ইলাজিগের সিভরাইস জেলায় শুক্রবারের ভূমিকম্পে নিহতদের দাফনে অংশগ্রহণ করেছেন দেশটির প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান। তুর্ক প্রেসের এক প্রতিবেদনে জানা গেছে, ভূমিকম্পের পর শহরের ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলোতে প্রায় বিস্তারিত..