টিসিবির পেঁয়াজে দেশজুড়ে কাড়াকাড়ি

হাওর বার্তা ডেস্কঃ চল্লিশ টাকার ঘর ছাড়িয়ে দুই মাসে আড়াইশ টপকেছে পেঁয়াজের দাম। বাজারের দামের চেয়ে কয়েকগুণ কমে নিত্যপণ্যটি বিক্রি করছে রাষ্ট্রায়ত্ত সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ-টিসিবি। আগে সীমিত পরিসরে বিস্তারিত..

দলের দুঃসময়ের কর্মীরাই প্রকৃত কর্মী

হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগের দুঃসময়ে যেসব কর্মী দলের পাশে থেকে জীবনবাজি রেখে দলের জন্য কাজ করে তারাই প্রকৃত কর্মী বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ বিস্তারিত..

আগামী সপ্তাহ থেকেই দেয়া হবে অনলাইনের নিবন্ধন

হাওর বার্তা ডেস্কঃ আগামী সপ্তাহ থেকে অনলাইন পত্রিকার নিবন্ধন দেয়া শুরু হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে সমসাময়িক বিষয়ে আলাপের সময় তিনি এ তথ্য জানান। বিস্তারিত..

পকেট কিট’ চলবে না, বললেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ কমিটি গঠনে ত্যাগী কর্মীদের মূল্যায়ন করতে আহ্বান জানালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, আওয়ামী লীগে ‘পকেট কিট’ (নেতাদের পছন্দের লোক বিস্তারিত..

বাবরি মসজিদ নিয়ে জমিয়তে উলেমায়ে হিন্দের মামলা

হাওর বার্তা ডেস্কঃ ববাবরি মসজিদ নিয়ে প্রথম মামলা দায়ের হল সুপ্রিম কোর্টে। রায় ঘোষণার ২৪ দিনের মাথায় রায় পুনর্বিবেচনার আর্জি জানিয়ে মামলা দায়ের করল জমিয়তে উলেমায়ে হিন্দ। খবর আনন্দবাজারের  সংগঠনের বিস্তারিত..

দলে বসন্তের কোকিলের দরকার নাই: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগে বসন্তের কোকিলদের না এনে বিভিন্ন কমিটিতে ত‌্যাগীদের জায়গা করে দেয়ার আহ্বান জানিয়েছেন ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পটুয়াখালীতে জেলা আওয়ামী লীগে সম্মেলনে সড়ক পরিবহন বিস্তারিত..

আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির ১৫তম সভা

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির ১৫তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিজ্ঞান ও বিস্তারিত..

শীতে পানির স্বাদ বাড়াতে

হাওর বার্তা ডেস্কঃ শীত এলেই আমাদের পানি পান করা কমে যায়। একে তো শুষ্ক আবহাওয়া, এরপর আবার পানিও কম পান করায় নানা ধরনের সমস্যা হয়। এর মধ্যে রয়েছে হজমের সমস্যা, বিস্তারিত..

খাগড়াছড়িতে পালিত হচ্ছে পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২২তম বর্ষপূর্তি

হাওর বার্তা ডেস্কঃ  খাগড়াছড়িতে আজ সোমবার নানান কর্মসূচী পালনের মধ্য দিয়ে ‘পার্বত্য চট্টগ্রাম চুক্তি’ তথা ‘শান্তিচুক্তি’র ২২তম বর্ষপূর্তি পালিত হচ্ছে । খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কর্তৃপক্ষের বিস্তারিত..

ডিসেম্বরে একাধিক শৈত্যপ্রবাহের সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ চলতি ডিসেম্বর মাসে দেশে এক বা একাধিক মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। আবহাওয়াবিদ আব্দুল হামিদ সোমবার জানান, চলতি মাসের মাঝামাঝি এবং বিস্তারিত..