বাড়লো জাতীয় লিগের ক্রিকেটারদের ম্যাচ ফি

 হাওর বার্তা ডেস্কঃ জাতীয় ক্রিকেট লিগের খেলোয়াড়দের ম্যাচ ফি বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার জাতীয় লিগের ক্রিকেটারদের ম্যাচ ফি বাড়ানো হয়। এই বর্ধিত ম্যাচ ফি অনুযায়ী, প্রথম স্তরে খেলা বিস্তারিত..

চলমান শুদ্ধি অভিযানে দল ও সরকার উভয়ের ভাবমূর্তি বাড়বে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ‘আদালতে যখন চার্জশিট জমা হবে, অভিযোগ যখন প্রমাণ হবে, শাস্তি নিশ্চিত হবে, তখন দল তাকে বহিষ্কার করবে। অভিযোগ প্রমাণ না হওয়া পর্যন্ত কীভাবে অ্যাকশনে যাই?’- আওয়ামী লীগের বিস্তারিত..

জেনে নিন তুলসী পাতার ওষধি গুণ

হাওর বার্তা ডেস্কঃ তুলসী গাছের পাতা, বীজ, বাকল ও শেকড় সবকিছুই অতি প্রয়োজনীয়। ঔষধিগুণের এই তুলসী বিভিন্ন রোগ সারাতে কাজ করে। ফুসফুসের দুর্বলতা, কাশি, কুষ্ঠ, শ্বাসকষ্ট, সর্দিজ্বর, চর্মরোগ, বক্ষবেদনা ও বিস্তারিত..

২০৪১ সালে মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশ হবে :পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশ হবে। ২০৩০ সালের মধ্যে পিছনের সব লক্ষ্য মাত্রা অর্জন করবে বাংলাদেশ এবং ২০৪১ সালে বঙ্গবন্ধুর স্বপ্ন আমাদের স্বপ্ন বিস্তারিত..

বিয়ে শাদির সঙ্গে জড়িত ঘটক পাখি ভাইয়ের ব্যাংক হিসাব তলব

হাওর বার্তা ডেস্কঃ ঘটক পাখি ভাইয়ের ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। সোমবার ঘটকালি ব্যবসার সঙ্গে সম্পৃক্ত পাখি ভাইয়ের ব্যাংক হিসাব তলব করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এনবিআরের বিস্তারিত..

টঙ্গীতে দু’পক্ষ আলাদাভাবে ইজতেমার তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ তাবলিগ জামাতের বিবদমান দু’পক্ষ আলাদাভাবে বিশ্ব ইজতেমা আয়োজনে সম্মত হয়েছে। আগামী ১০ থেকে ১২ এবং ১৭ থেকে ১৯ জানুয়ারি দু’পক্ষ আলাদাভাবে ইজতেমার আনুষ্ঠানিকতা পালন করবে। ২০২০ সালের বিস্তারিত..