যে দুটি নিয়ামতের বিষয়ে মানুষ ধোঁকার মধ্যে থাকে

হাওর বার্তাঃ মহান আল্লাহ তাঁর প্রিয় বান্দাদের জন্য অসংখ্য নিয়ামত দিয়ে রেখেছেন। যার হিসাব খুঁজে বের করা দুষ্কর। কিন্তু বেশির ভাগ মানুষ সেই নিয়ামতগুলোর নাশোকরিই করে ফেলে। বেশির ভাগ ক্ষেত্রেই বিস্তারিত..

দ্রুত সমাধানের আশ্বাস দিয়ে ঢাকা ফিরেছেন ইউজিসির তদন্ত টিম

হাওর বার্তাঃ গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অষ্টম দিনের মতো উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিনের অপসারণের দাবিতে আন্দোলন করেছে শিক্ষার্থীরা। এদিকে আন্দোলন চলাকালে শিক্ষার্থীদের ওপর হামলার বিস্তারিত..

গোটা দেশকে ক্যাসিনো বানিয়েছে আওয়ামী লীগ : মির্জা ফখরুল

হাওর বার্তাঃ আওয়ামী লীগ গোটা দেশকে ক্যাসিনোর আসর বানিয়ে দিয়েছে। ব্যাংক লুট করেছে, শেয়ার বাজার লুট করেছে, হাজার হাজার কোটি টাকা পাচার করে দিয়েছে। এসবের চেয়েও ভোট ডাকাতি করে আরও বড় বিস্তারিত..

গরমে সুস্থ থাকুন

হাওর বার্তাঃঅতিরিক্ত গরমের সময় ডায়রিয়া, পানিশূন্যতা, পেটের পীড়া, টাইফয়েড, চর্মরোগ ইত্যাদির পাশাপাশি আরো কিছু স্বাস্থ্য সমস্যায় পড়তে হয় কমবেশি সবার। এ সময় কিছু সতর্ক পদক্ষেপ নিলে বিপদ কেটে যেতে পারে-হিট বিস্তারিত..

৪২ হলে আরিফিন শুভ-বিদ্যা সিনহা মিম

হাওর বার্তাঃ সারা দেশের ৪২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘সাপলুডু’। ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে চলবে সিনেমাটি। ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), সীমান্ত সম্ভার বিস্তারিত..

পূজায় ভারতকে ৫০০ মে. টন ইলিশ দিচ্ছে বাংলাদেশ

হাওর বার্তাঃ আসন্ন দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা হিসেবে ভারতে পাঁচ শ মেট্রিক টন ইলিশ পাঠানোর অনুমোদন দিয়েছে সরকার। বুধবার ইলিশ পাঠানোর এ অনুমোদন দেয় বাণিজ্য মন্ত্রণালয়। বাণিজ্য সচিব ড. মো. জাফর বিস্তারিত..

দূরে বসে বাড়ির কম্পিউটার ঠিক করার উপায়

হাওর বার্তাঃ বাড়িতে ছোট ভাইবোন কিংবা বয়স্ক মা-বাবা কম্পিউটার চালাচ্ছেন। আপনি তখন অফিসে। হঠাৎ তাদের কম্পিউটারে দেখা দিল কোনো সমস্যা। আপনার কাছে এল ফোন। কী করবেন? বাড়ি দৌড় দেবেন? থেমে বিস্তারিত..

৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের খবর সত্য নয়’

হাওর বার্তাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থনীতিবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান বলেছেন, ‘৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের খবর সত্য নয়।’ বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সঙ্গে বৈঠক শেষে তিনি বিস্তারিত..

আজ পৃথিবী ঘেঁষে উড়ে যাবে দুই ধূমকেতু

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীর কক্ষপথের পাশ পেরিয়ে যাবে দু’টি মাঝারি আকারের ধূমকেতু। মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা এ তথ্য জানিয়েছে। জানা গেছে, ১৪ সেপ্টেম্বর রাতে উড়ে যাবে ২০০০ কিউডব্লিউ৭ ও ২০১০ বিস্তারিত..

সিন্দুকে রাখা ১০০০ ও ৫০০ টাকার নোট বাতিল হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি দেশে ক্যাসিনো, জুয়ার সঙ্গে সংশ্লিষ্ট অনেকের বাসা, অফিসে প্রশাসন অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার করেছে। আটক করা হয়েছে একাধিক ব্যক্তিকে। উদ্ধার হওয়া কোটি কোটি টাকার বিস্তারিত..