ফেসবুকে ব্লক করায় প্রেমিকার আত্মহত্যা

আত্মহত্যার আগে প্রেমিক রোকনকে অনুনয় করে কলেজ পড়ুয়া সোনালী লিখেছিলো, ‘আমাকে খারাপ মেয়ে বলো না। আমি খারাপ না। আমাকে গালি দিওনা, আমি মরে যাব।’ তারপরও থামেনি প্রেমিক রোকন। অন্য ছেলেদের বিস্তারিত..

বিচারকদের চরম অপমান করে পার্থক্যটা কোথায় রাখলেন: শবনম ফারিয়া

রিয়্যালিটি শো-এর বিচারক হয়ে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হন অভিনেত্রী শবনম ফারিয়া। ক্ষুব্ধ হয়ে নায়িকার মোবাইল নম্বর ফেইসবুকে ছড়িয়ে দিয়েছেন এক মেহেদী নামের এক ব্যক্তি। এই নিয়ে তিনি জিডিও করেছেন। বিষয়টি বিস্তারিত..

বাংলাদেশে বিনিয়োগ করলে কানাডার বিনোয়োগকারীরা লাভবান হবেন

সরকার বাংলাদেশের বিভিন্ন এলাকায় ১০০টি স্পেশাল ইকোনমিক জোন গড়ে তুলছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, কানাডার বিনিয়োগকারীগণ এখানে বিনিয়োগ করলে লাভবান হবেন। বাংলাদেশ সরকার বিনিয়োগের ক্ষেত্রে বেশ কিছু সুযোগ-সুবিধা বিস্তারিত..

অবশেষে হংকংয়ের বিক্ষোভকারীদের কাছে চীনের ‘আত্মসমর্পণ’

আন্দোলন কাকে বলে সেটি দেখিয়ে দিল হংকংয়ের সাধারণ মানুষ। চীনে বন্দি প্রত্যর্পণ নিয়ে প্রস্তাবিত বিতর্কিত বিলটি অবশেষে বাতিল হতে যাচ্ছে। রয়টার্স জানিয়েছে, চীনের বিশেষ প্রশাসনিক অঞ্চলটির প্রধান নির্বাহী ক্যারি ল্যাম বিস্তারিত..

উভয় সংকটে কাশ্মীর

জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের এক মাস পরও স্বাভাবিক হয়নি পরিস্থিতি। কিছু কিছু এলাকায় কড়াকড়ি শিথিল হলেও সেনা-পুলিশের উপস্থিতি আগের মতোই। ফলে স্বাভাবিক ছন্দে ফেরেনি ভূস্বর্গ। অবরোধের মধ্যেই রীতিমতো উভয় সংকটে বিস্তারিত..

কাশ্মীর সমস্যা সমাধানে ইমরানকে পথ দেখাল পাকিস্তানি বালক, টুইটারে ব্যাপক সাড়া

কাশ্মীরে মুসলমানদের ওপর নির্যাতনসহ চলমান পরিস্থিতি নিয়ে উত্তপ্ত পাকিস্তান। এ পরিস্থিতি নিয়ে চীনের সঙ্গে পাকিস্তানের সামরিক পর্যায়ে বৈঠক হয়েছে। প্রধানমন্ত্রী থেকে শুরু করে দেশটির সাধারণ জনগণও এ বিষয়ে তাদের নিজেদের বিস্তারিত..

ত্রিপাক্ষিক বৈঠকে সিদ্ধান্ত: তৈরি পোশাক খাতে সাসটেইনেবিলিটি কাউন্সিল হচ্ছে

পোশাক খাতের চলমান সংকট কাটাতে ‘আরএমজি সাসটেইনেবল সাসটেইনেবিলিটি কাউন্সিল’ (আরএসসি) প্রতিষ্ঠা হচ্ছে। আনুষ্ঠানিক প্রক্রিয়ার অংশ হিসেবে ব্রান্ড, ট্রেড ইউনিয়ন এবং বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ) এ নিয়ে সব বিস্তারিত..

বাবা ভারতীয় নাগরিক হলেও পাকিস্তানই ঠিকানা আজান সামি খানের

বলিউডের সংগীতশিল্পী আদনান সামি খান ভারতের নাগরিকত্ব নিলেও তার ছেলে আজান বলছেন, পাকিস্তানই হচ্ছে তার দেশ। ভারতে তার শৈশব কেটেছে এবং মুম্বাইয়ে নিয়মিত যাতায়াত থাকলেও সেখানে স্থায়ী হওয়ার কোনো ইচ্ছা বিস্তারিত..

দুই পদে মিসবাহ, সমস্যায় পড়বেন খেলোয়াড়রা: ভোগলে

মিসবাহ-উল হককে জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ ও নির্বাচক হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে সাবেক পাক অধিনায়কের দ্বৈত ভূমিকাটা ঠিক পছন্দ করতে পারছেন না ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার বিস্তারিত..

বিদেশে অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

বিদেশে বাংলাদেশবিরোধী অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজেদের ব্যবসায়িক স্বার্থে বিদেশে বাংলাদেশবিরোধী প্রপাগান্ডা (অপপ্রচার) মোকাবেলায় কাজ করতে রফতানিকারকদের প্রতি এ আহ্বান জানান তিনি। বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিস্তারিত..