১২ উপায়ে নিজেকে ভালো রাখুন

হাওর বার্তা ডেস্কঃ আপনি যদি গুহায় বসবাস না করেন তাহলে আপনি কিছুটা হলেও জানেন কীভাবে স্বাস্থ্যসম্মত জীবনযাপন করতে হয়। সবুজ শাক-সবজি খাওয়া, মিষ্টি জাতীয় খাবার এড়িয়ে চলা বা এলকোহল না বিস্তারিত..

সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন, দুর্ভোগে পড়েছে ৪ লাখ মানুষ

হাওর বার্তা ডেস্কঃ জামালপুর ইসলামপুরে একটি সেতু ভেঙে পড়ায় জামালপুরের সঙ্গে বকশীগঞ্জসহ রাজীবপুর-রৌমারীর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এতে দুর্ভোগে পড়েছে ঢাকা থেকে আসা ঘরমুখো মানুষ। মঙ্গলবার (১৩ আগেস্ট) বেলা সাড়ে বিস্তারিত..

ত্বকের উজ্জ্বলতা বাড়ায় গাজর

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ সজীব ত্বক কার না ভাল লাগে? এটা করার জন্য অনেকেই বিভিন্ন প্রসাধনী ব্যবহার করেন কিংবা চিকিৎসকের কাছে ছোটেন। তারপরও ত্বকের সজীবতা বজায় রাখা কঠিন হযে পড়ে। বিস্তারিত..

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন

হাওর বার্তা ডেস্কঃ এবছরের মে মাসেই ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন এনে বাজারে সাড়া ফেলে দিয়েছিল স্যামসাং। আর এবার ১০৮! বিশ্বে প্রথমবার ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর বাজারে নিয়ে এল এই সংস্থা। চিনের বিস্তারিত..

জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ প্রতি বছর যখন বাঙালি জাতির জীবনে ১৫ আগস্ট ফিরে আসে, স্মৃতির পাতায় তখন অনেক কথা ভেসে ওঠে। যে নেতা জীবনের যৌবন কাটিয়েছেন পাকিস্তানের কারাগারে, ফাঁসির মঞ্চে গিয়ে বিস্তারিত..

শোককে শক্তিতে পরিণত করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ আজ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে সেনাবাহিনীর বিপথগামী একদল ঘাতকের হাতে নৃশংসভাবে প্রাণ হারান বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বিস্তারিত..

এলাকাভিত্তিক ডেঙ্গু নিয়ন্ত্রণ জোরদার হচ্ছে না

হাওর বার্তা ডেস্কঃ দুই সিটির মেয়রের মশা নিধনের আগাম পরিকল্পনার অভাবে নগরীতে ডেঙ্গু মোকাবিলায় হিমশিম খাচ্ছে বলে জানিয়েছেন ঢাকা দুই সিটি করপোরেশনের অধিকাংশ ওয়ার্ডের বাসিন্দারা। এর মূল কারণ হিসেবে নগরীর বিস্তারিত..

কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় নিহত ৩, আহত ৪

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহত ও চারজন আহত হন। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে আচমিতা ইউনিয়নের ভিটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। কটিয়াদী থানার ওসি বিস্তারিত..

শ্রদ্ধা আর ফুলে ফুলে ভরে উঠেছে বঙ্গবন্ধুর সমাধি

হাওর বার্তা ডেস্কঃ এ যেন ফুলের পাহাড়। পাহাড় বললেও ভুল বলা হবে। যেন ভালবাস আর শ্রদ্ধার স্তুপ। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অকুণ্ঠ ভালবাসা। বিস্তারিত..

বান্ধবীকে নিয়ে বের হলো ঘুরতে, ফিরল লাশ হয়ে

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের বড়াইগ্রামে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আরিফ হোসেন (১৭) নামে এক কলেজছাত্র মারা গেছে। এ সময় আহত হয়েছে মোটরসাইকেলে থাকা স্কুলছাত্রী উপমা আক্তার (১৫)। গতকাল বিস্তারিত..