সৌদিআরবে আরও ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র হজ পালন করতে গিয়ে গিয়ে আরও তিন বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। নিহতরা হলেন-টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার এম এম লুৎফর রহমান (৬৪), কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ফয়েজ উল্লাহ বিস্তারিত..

ছেলেধরা’ ও ‘তিন লাখ ডেঙ্গু আক্রান্ত’র সংখ্যার গুজব ছড়ানো একই সূত্রে গাঁথা

হাওর বার্তা ডেস্কঃ গুজব রটনাকারীদের উদ্দেশ্য করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, দেশ এগিয়ে যেতে গেলে কিছু মানুষ তা থামাতে চায়। এক শ্রেণীর মানুষ দেশের উন্নয়ন বিস্তারিত..

ডেঙ্গুজ্বরের গুরুত্বপূর্ণ ১০টি তথ্য

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের রাজধানী ঢাকায় ডেঙ্গুজ্বরের প্রকোপ অতীতে যে কোন সময়ের তুলনায় বেশি। ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে গত দুই সপ্তাহে অন্তত আটজন মারা গেছেন, যাদের মধ্যে চিকিৎসকও আছেন। স্বাভাবিকভাবেই ডেঙ্গুজ্বর বিস্তারিত..

‘ডিয়ার কমরেড’ সিনেমার হিন্দি রিমেক করবেন করন জোহর

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু অভিনেতা বিজয় দেবরকোন্ডা ও রাশমিকা মান্দানা অভিনীত সিনেমা ডিয়ার কমরেড। সিনেমাটির হিন্দি রিমেক করবেন নির্মাতা করন জোহর। এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে করন জোহর লিখেছেন, ডিয়ার কমরেড দেখে বিস্তারিত..

মধ্যাঞ্চল ছাড়া ২৪ ঘন্টায় বন্যা পরিস্থিতির উন্নতি হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৪ ঘন্টায় দেশের উত্তরাঞ্চল, উত্তর-মধ্যাঞ্চল এবং উত্তর-পূর্বাঞ্চলের বন্যা পরিস্থিতির উন্নতি হতে পারে।  অপরদিকে মধ্যাঞ্চলের বন্যা পরিস্থিতি অপরিবর্তিত থাকতে পারে।বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র জানিয়েছে, যমুনা নদী বিস্তারিত..

ডেঙ্গুর প্রকোপ থেকে জনগণকে বাঁচানোর নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ডেঙ্গুর প্রকোপ থেকে জনগনকে বাঁচাতে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’ শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডির বিস্তারিত..

ক্যান্সারের ঝুঁকি কমায় কফি

হাওর বার্তা ডেস্কঃ কফি খাওয়া নিয়ে অনেকে ভিন্ন ভিন্ন মতামত পোষণ করেন। কিন্তু গবেষণায় উঠে এসেছে কফির সঙ্গে ক্যান্সারের কোন যোগ নেই। বরং স্তন ক্যান্সারসহ বিভিন্ন ক্যান্সারের ঝুঁকি কমায় কফি। বিস্তারিত..

অপূর্ব-সারিকার ‘তৃতীয় বিবাহবার্ষিকী’

হাওর বার্তা ডেস্কঃ অপূর্ব এক কিপটে স্বামী। পিতার বেহিসাবি জীবন থেকে শিক্ষা নিয়ে স্ত্রী সারিকাকে নিয়ে পৃথক বসবাস তার। কিন্তু বৃদ্ধ শ্বশুরের প্রতি পুত্রবধুর অগাধ মায়া। সামনেই তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। বিস্তারিত..

লিবিয়ার উপকূলে শরণার্থী বোঝাই নৌকা ডুবে ১১৫ নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ লিবিয়ার পশ্চিম উপকূলে শরণার্থী বোঝাই নৌকা ডুবে ১১৫ নিখোঁজ রয়েছেন। ধারণা করা হচ্ছে, তারা সাগরে ডুবে মারা গেছেন। সংঘাতপূর্ণ লিবিয়ায় জাতিসংঘ স্বীকৃত দেশটির নৌবাহিনী বৃহস্পতিবার এ তথ্য বিস্তারিত..

দেশে ফিরছেন না প্রিয়া সাহা, ধর্মীয় আশ্রয় চাইবেন যুক্তরাষ্ট্রে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সম্পর্কে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে অভিযোগ করা প্রিয়া সাহা সহসাই দেশে ফিরছেন না। আপাতত যুক্তরাষ্ট্রে ধর্মীয় আশ্রয়ের জন্য আবেদন করবেন তিনি। জানা গেছে, নিরাপত্তার কথা বিস্তারিত..