মোদির হাতে লেগে আছে হাজারো মুসলমানের রক্ত: বিলাওয়াল ভুট্টো

হাওর বার্তা ডেস্কঃ পাক-ভারত চলমান উত্তেজনার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দায়ী করেছেন পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো। তিনি বলেন, পাকিস্তানে ঢুকে বিমান হামলা ও সীমান্তে উত্তেজনার জন্য একমাত্র বিস্তারিত..

চার্জসিট না হলে সরকারী কর্মচারীকে গ্রেপ্তার করা যাবেনা; মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম

হাওর বার্তা ডেস্কঃ ফৌজদারি মামলায় কোনো সরকারি কর্মচারীর বিরুদ্ধে অভিযোগপত্রের আগে গ্রেফতার করতে সরকারের অনুমতি নেওয়ার বিধান রেখে ‘সরকারি চাকরি আইন-২০১৮’ খসড়া নীতিগত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিস্তারিত..

কালের আর্বতণে হারিয়ে যাচ্ছে প্রাকৃতিক অপরুপ শিল্পী বাবুই পাখি ও তার দৃষ্টিনন্দন বাসা

হাওর বার্তা ডেস্কঃ এখন আর তেমন চোঁখে পড়ে না নিপুণ কারিগর বাবুই পাখি ও তার নিজের তৈরী দৃষ্টিনন্দন বাসা। কালের আর্বতণে হারিয়ে যাচ্ছে প্রাকৃতিক অপরুপ শিল্পী বাবুই পাখির বাসা। কবি বিস্তারিত..

মিন্নির ভূমিকা নিয়ে আরও প্রশ্ন উঠেছে

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের যতই দিন গড়াচ্ছে ততই নতুন নতুন বিষয় সামনে আসছে। সোমবার হত্যাকাণ্ডের ১৩তম অতিবাহিত হয়েছে। এরই মধ্যে মূল অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বিস্তারিত..

ব্যাট হাতে এবার আরেক বিশ্বকাপে দুর্জয়-পাপনরা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে প্রতিযোগী দলগুলোর সংসদ সদস্যদের নিয়ে আরেক অন্যরকম বিশ্বকাপ হচ্ছে এবার। যে আসরের নামকরণ করা হয়েছে ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ-২০১৯। বিশ্বকাপের সেমিফাইনাল পর্ব শেষ না হতেই আজ বিস্তারিত..

তুরস্কে নারী-পুরুষের জন্য আলাদা শিক্ষা ব্যবস্থা চান এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ তুরস্কে নারী-পুরুষের জন্য আলাদা শিক্ষা ব্যবস্থা চালু করতে চান দেশটির প্রেসিডেন্ট রজব তৈয়ব এরদোগান। সম্প্রতি জি-২০ সম্মেলন উপলক্ষ্যে জাপান সফরে গিয়ে এমন মনোভাবের কথা জানিয়েছেন তিনি। জাপানে বিস্তারিত..

লটকনের আছে অনেক পুষ্টিগুণ

হাওর বার্তা ডেস্কঃ লটকন ফল। খাওয়া যায়। আবার লটকনে আছে অনেক পুষ্টি। এ সব মানুষের ভাবনার বাইরে ছিল। ফল হিসেবে লটকন পরিচিত হয়েছে বেশ কিছু দিন আগে। বনে বাদাড়ে পড়ে বিস্তারিত..

বৃষ্টি দিনের সঙ্গী

হাওর বার্তা ডেস্কঃ কাঠফাটা রোদে এ ব্যস্ত নগরী যখন ক্লান্ত এক ধুলার শহর; তখন এক পশলা অঝোর ধারার বৃষ্টি দেহে শীতল পরশ বুলিয়ে দিয়ে যায় নিমেষেই। প্রশান্তির ছোঁয়া আর ঠাণ্ডা বিস্তারিত..

৪০ দিনে উচ্ছেদ চার হাজার অবৈধ স্থাপনা

হাওর বার্তা ডেস্কঃ নদী উদ্ধারে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডাব্লিউটিএ) চলমান উচ্ছেদ অভিযানে ৪০ দিনে চার হাজারের বেশি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আর দখলমুক্ত হয়েছে নদী তীরভূমির সাড়ে ৯৬ বিস্তারিত..

হজে যাচ্ছেন সাকিব, খেলবেন না শ্রীলঙ্কা সিরিজ

হাওর বার্তা ডেস্কঃ আবারও পবিত্র হ্জ পালনে সৌদি আরব যাচ্ছেন সাকিব আল হাসান। ফলে আসন্ন শ্রীলঙ্কা সফরে ওয়ানডে সিরিজে খেলা হবে না তার। বিশ্বকাপ শেষে বাংলাদেশ দল দেশে ফিরলেও দলের বিস্তারিত..