ঝকঝকে সাদা চিনি নয়, লালচে আখের চিনি গ্রহণের অভ্যাস গড়ে তুলুন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বজুড়ে স্বাস্থ্য-বিশেষজ্ঞরা চিনি ও লবণের ব্যাপারে সতর্ক করে যাচ্ছেন নিয়মিতভাবে। বিশেষজ্ঞদের মত হলো, ধীরে ধীরে খাবারে চিনি ও লবণের ব্যবহার কমাতে হবে। কিন্তু খাবারের স্বাদ আনতে এই বিস্তারিত..

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স স্পট মার্কেটে যাচ্ছে রবিবার

হাওর বার্তা ডেস্কঃ পুঁজিবাজারে তালিকাভুক্ত ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স আগামী রবিবার, ৭ জুলাই স্পট এবং ব্লক মার্কেট যাচ্ছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। ওই দিন কোম্পানিটি স্পট এবং বিস্তারিত..

১০ প্রভাষক নিয়োগ দেবে সিদ্ধেশ্বরী গার্লস কলেজ

হাওর বার্তা ডেস্কঃ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিদ্ধেশ্বরী গার্লস কলেজ। জাতীয় বিশ্ববিদ্যালয় ও সরকারি বিধি মোতাবেক বিভিন্ন পদে প্রভাষক নিয়োগ দেবে কলেজটি। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপরনিও আবেদন করতে পারনে। বিস্তারিত..

সারা দেশে বৃক্ষরোপণ কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ কাপাসিয়া শামীম শিকদারকাপাসিয়া ডিগ্রি কলেজ এগারজন বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে। গত মঙ্গলবার বিকালে কাপাসিয়া- ঢাকা মহাসড়কের পাশে বৃক্ষরোপণ এর মধ্য দিয়ে এ কর্মসূচি সম্পন্ন হয়। বাহারি রঙের ফুল বিস্তারিত..

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক ডাক্তারের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক ডাক্তারের মৃত্যু হয়েছে। বুধবার স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ডা. নিগার নাহিদ দিপুর মৃত্যু হয়। স্কয়ার হাসপাতাল বিস্তারিত..

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক সেরা ব্যাংকের স্বীকৃতি পেল

হাওর বার্তা ডেস্কঃ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশকে ২০১৮ সালের সেরা ইন্টারন্যাশনাল ব্যাংক এবং সেরা ইন্টারন্যাশনাল ইনভেস্টমেন্ট ব্যাংকের স্বীকৃতি দিয়েছে ফিন্যান্স এশিয়া। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিস্তারিত..

সিডনি আমার ভালো লাগা ও মন ভরে আড্ডা দেয়ার প্রিয় শহর

হাওর বার্তা ডেস্কঃ আমার জন্ম জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায়। শৈশব ও কৈশোরের বেশিরভাগ সময় কেটেছে জামালপুরেই। মাধ্যমিকও পড়াশোনা করেছি সেখানে। এরপর ঢাকায়। এ দুই শহরে আমার জীবনের অনেক স্মৃতি ও বিস্তারিত..

ভোলার নদীতে ইলিশ নেই, জেলে পল্লীতে হাহাকার

হাওর বার্তা ডেস্কঃ ভরা মৌসুমে ভোলার মেঘনা ও তেতুলিয়া নদীতে ইলিশের দেখা মিলছে না। দিন রাত নদীতে জাল ফেলে যে দু চারটি ইলিশ পাওয়া যাচ্ছে তাতে খরচের টাকাও উঠছে না। একদিকে বিস্তারিত..

পোকার আক্রমণে নষ্ট হচ্ছে পাট ক্ষেত, হতাশায় কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরে ছ্যাঙা ও তৃণভোজী পোকার আক্রমণে নষ্ট হয়ে যাচ্ছে পাট ক্ষেত। অতিরিক্ত গরম, বৃষ্টির অভাব আর পোকার আক্রমণে কৃষকদের মধ্যে সৃষ্টি হয়েছে চরম হতাশা। দ্রুত সময়ে পোকা বিস্তারিত..

এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। বিষয়টি জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) সাবেক মহাসচিব জিয়াউদ্দিন বাবলু। তিনি বলেন, আজ (বৃহস্পতিবার) বিকেল সোয়া ৪টায় এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এদিকে বিস্তারিত..