দঙ্গলকন্যাকে ‘অকৃতজ্ঞ’ বললেন রাভিনা

হাওর বার্তা ডেস্কঃ সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান জায়রা ওয়াসিম। সেই থেকে তিনি দঙ্গলকন্যা নামেই পরিচিত। হঠাৎই অভিনয় ছাড়ার ঘোষণা দেন অষ্টাদশী এ তরুণী। বিস্তারিত..

এক গ্লাস পানিই যথেষ্ঠ আপনার পেটের মেদ কমাতে

হাওর বার্তা ডেস্কঃ রাতে ঘুমাতে যাওয়ার আগে কী পান করেন? দুধ অথবা পানি, তাই তো? অনেকেই রাতে ঘুমাতে যাওয়ার আগে এক গ্লাস দুধ পান করে থাকেন। কেননা গরম দুধ আপনার বিস্তারিত..

এসকে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন দাখিল ৬ আগস্ট

হাওর বার্তা ডেস্কঃ সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এসকে সিনহা) বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন আগামী ৬ আগস্ট ধার্য করেছেন আদালত। সোমবার (১ জুলাই) মামলাটির বিস্তারিত..

দুই চুলার গ্যাসে ৯৭৫ টাকা, এক চুলায় ৯২৫

হাওর বার্তা ডেস্কঃ বাসাবাড়িসহ সব শ্রেণির গ্রাহকের জন্য গ্যাসের দাম বাড়াল। রোববার বিকেলে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) গ্যাসের দাম বৃদ্ধির এ ঘোষণা দেয়। গড়ে সব খাতে বিস্তারিত..

পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ

হাওর বার্তা ডেস্কঃ আরবাব খিজির হায়াত। জন্ম পাকিস্তানে। সেখানেই বেড়ে ওঠা। তার দাবি, তিনিই পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ। আর তা তো স্বাভাবিক বটেই! ২৫ বছরের আরবাব খিজির হায়াতের ওজন ৪৩৫ বিস্তারিত..

হাসপাতালে রোগী আছে ডাক্তার নেই

হাওর বার্তা ডেস্কঃ মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার বেহাল দশা দীর্ঘ দিনের। একদিকে চিকিৎসক সংকট, অন্যদিকে যারা আছেন তারা আসেন ইচ্ছেমত। নিয়মিত চিকিৎসকদের কর্মস্থলে না আসা যেন এখানকার নিত্য বিস্তারিত..

দেশসেরা প্রধান শিক্ষককে ভুলে ভরা তার হাতে পুরস্কার তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ কবীর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন। কিন্তু পুরস্কার হিসেবে সরকারের পক্ষ বিস্তারিত..

৩৩৩ কোটি টাকা নিয়ে পালিয়েছেন দুবাই প্রিন্সের স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুবাইয়ের ক্রাউন প্রিন্স শেখ মুহাম্মদ বিন রশিদ আল মাকতুমকে একা ফেলে জার্মানি চলে গেলেন তার স্ত্রী প্রিন্সেস হায়া। ৭ বছরের ছেলে জায়েদ ও ১১ বছরের মেয়ে আল বিস্তারিত..

কোরআন আমাকে স্রষ্টার কাছে নিয়ে আসে

হাওর বার্তা ডেস্কঃ শায়খ জামাল উদ্দিন জারাবোজো স্প্যানিশ বংশোদ্ভূত খ্রিস্টান পরিবারের সন্তান। তিনি ফ্রান্সে জন্মগ্রহণ করলেও বেড়ে ওঠেন আমেরিকার ক্যালিফোর্নিয়ায়। ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে তিনি অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন বিস্তারিত..

চিতাবাঘ না শিয়াল: অদ্ভূত এই প্রাণীকে ঘিরে তোলপাড় কিশোরগঞ্জ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে এক বিরল প্রজাতির প্রাণী আটক করেছে এলাকাবাসী। তাৎক্ষণিক ভাবে উপস্থিত কেউ ওই প্রাণিটির নাম বলতে পারেননি। তবে কেউ কেউ এই প্রাণীটিকে চিতাবাঘ বলে আখ্যায়িত করছেন। বিস্তারিত..