আরো বাড়ছে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২০১৯-২০ অর্থবছরের বাজেটে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতার পরিমাণ দুই হাজার টাকা করে বাড়ছে। বর্তমানে ভাতা ১০ হাজার টাকার চেয়ে ২০ শতাংশ বেড়ে আগামী অর্থবছরের সম্মানীর পরিমাণ দাঁড়াচ্ছে বিস্তারিত..

বিএনপির প্রার্থী রুমিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদের সংরক্ষিত মহিলা আসনে বিএনপির একমাত্র প্রার্থী রুমিন ফারহানাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। প্রত্যাহারের নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পর মঙ্গলবার বিকালে ইসির যুগ্ম বিস্তারিত..

প্রিন্স মুসার মুদ্রাপাচার মামলার প্রতিবেদন পেছালো

হাওর বার্তা ডেস্কঃ প্রিন্স মুসা বিন শমসেরের বিরুদ্ধে মুদ্রাপাচারের অভিযোগে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের করা মামলায় আজ বুধবার প্রতিবেদন জমা দেননি তদন্তকারী কর্মকর্তা। তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন না দেয়ায় মহানগর হাকিম বিস্তারিত..

ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু

হাওর বার্তা ডেস্কঃ ঈদে বাড়ি ফেরার টিকিট বিক্রির পর এবার শুরু হয়েছে ঈদের অগ্রিম ফিরতি টিকিট বিক্রির কার্যক্রম। আজ বুধবার সকাল ৯টায় রাজধানীর কমলাপুর ও বিমানবন্দর স্টেশনসহ নির্ধারিত পাঁচ স্থান বিস্তারিত..

খালেদা জিয়া আগের চেয়ে সুস্থ ও অনেক ভালো আছেন

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন বেগম খালেদা জিয়া আগের চেয়ে সুস্থ ও অনেক ভালো আছেন বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক। আজ বুধবার বেলা ১১টায় নিজ বিস্তারিত..

নুসরাত হত্যা মামলা: জড়িত সব আসামীর ফাঁসি চাইলেন মা

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজী মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যাকাণ্ডের সাথে জড়িত সব আসামীর ফাঁসির দাবী করেছেন ও তার পরিবার এবং মামলার রায় দ্রুত কার্যকরের জোর দাবি বিস্তারিত..

জাপানের সঙ্গে বাংলাদেশের ২৫০ কোটি ডলারের চুক্তি সই

হাওর বার্তা ডেস্কঃ বৈদেশিক উন্নয়ন সহায়তার (ওডিএ) আওতায় জাপানের সঙ্গে বাংলাদেশের ২৫০ কোটি ডলারের চুক্তি সই হয়েছে। প্রধানমন্ত্রীর জাপান সফরের দ্বিতীয় দিনে আজ এ চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। আজ বুধবার (২৯ বিস্তারিত..

মোটরসাইকেলে ঘুরে বেড়াচ্ছে গরু

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানি মানুষের নানা রকমের কাজকর্ম মন জিতে নেয় নেট দুনিয়ায়। কখনও বাড়ি বসেই প্লেন বানাচ্ছেন কেউ। কখনও আবার মজাদার আরও অন্য কিছু। তবে সম্প্রতি এমনই এক ভিডিও বিস্তারিত..

অবৈধভাবে বিদেশ গিয়ে জীবন নষ্ট করবেন না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারের দেওয়া বৈধ সুযোগ-সুবিধার বদলে জীবনের ঝুঁকি নিয়ে অবৈধভাবে বিদেশে না যাওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার জাপানের টোকিওর সিটি হোটেলে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

ছাত্রলীগ আদর্শ থেকে সরে ‘জঙ্গি’ কার্যক্রমের দিকে ধাবিত হচ্ছে: ভিপি নুর

হাওর বার্তা ডেস্কঃ ছাত্রলীগ তার আদর্শ থেকে সরে সন্ত্রাসী ও জঙ্গিদের কার্যক্রমের দিকে শক্তির দিকে ধাবিত হচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এর ভিপি নুরুল হক বিস্তারিত..