কাল থেকে শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল শনিবার (২ ফেব্রুয়ারি) থেকে সারাদেশে একযোগে শুরু হচ্ছে এসএসসি ও সমমান পরীক্ষা। এবার পরীক্ষায় অংশ নিচ্ছে ২১ লাখ ৩৫ হাজার ৩৩৩ জন পরীক্ষার্থী। পরীক্ষার দিন সকালে শিক্ষামন্ত্রী বিস্তারিত..

কিশোরগঞ্জে ৬ ছিনতাইকারী গ্রেফতার, ক্যামেরা উদ্ধার ২

হাওর বার্তা ডেস্কঃ অভিনব কায়দায় ক্যামেরা, মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ থানা পুলিশ। সাব্বির আহমেদ ইমন ও আবির হোসেন বাংলার চোখ অনলাইন ফটো এজেন্সিতে কাজ বিস্তারিত..

কিশোরগঞ্জের সাবেক এসপি আনোয়ার হোসেন খান আবারও বিপিএম পেতে যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ বিভাগে মেধা, সততা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ আবারও বিপিএম পেতে যাচ্ছেন কিশোরগঞ্জের সাবেক পুলিশ সুপার (এসপি) মো. আনোয়ার হোসেন খান, বিপিএম, পিপিএম। তিনি বর্তমানে বিস্তারিত..

গাজীপুরে প্রশ্নপত্র ফাঁসে জড়িত ২জন আটক

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা থেকে প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার যোগীরসিট এলাকা থেকে তাদের আটক করা হয়। বিস্তারিত..

মক্কা শরিফের জুমার খুতবা সত্যের কাছে ফিরে আসুন

হাওর বার্তা ডেস্কঃ বড় মনের লোকেরা দ্রুত সত্যে সাড়া দিতে নাক সিঁটকায় না। ভুলের ওপর বেঁকে বসে সন্তুষ্ট হয় না। তার মর্যাদাগত অবস্থান তাকে আল্লাহর আদেশের সামনে বিগলিত হতে অন্তরায় বিস্তারিত..

প্রধানমন্ত্রী উদ্বোধনের মধ্য দিয়ে মাসব্যাপী একুশে বইমেলার যাত্রা শুরু

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের মধ্য দিয়ে মাসব্যাপী একুশের বইমেলার যাত্রা শুরু হলো। শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকেলে বাংলা একাডেমি প্রাঙ্গণে ‘অমর একুশে গ্রন্থমেলার’ উদ্বোধন করে প্রধানমন্ত্রী বলেন, বইমেলা বিস্তারিত..

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন স্পিকার ডেপুটি স্পিকারের

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। আজ শুক্রবার দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বিস্তারিত..

ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৯

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির বনভোজন ১লা ফেব্রুয়ারী, শুক্রবার, তাজমহল ও রাজমনি পিরামিড সোনারগাও, নারায়ণগঞ্জ। বনভোজনে দুই হাজার সদস্য অংশ গ্রহন করেন। সকল সদস্যদের সম্মতিতে জেলার সমিতির বনভোজন বিস্তারিত..

আত্মহত্যার প্ররোচণায় ডা. মিতুর বিরুদ্ধে মামলা হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ডা. তানজিলা হক চৌধুরী মিতুকে গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানোর কথা জানিয়েছিল পুলিশ। যথাসময়ে সংবাদ সম্মেলন হয়েছেও বটে। কিন্তু জিজ্ঞাসাবাদ শেষ না হওয়ায় পুলিশ তেমন কিছুই বিস্তারিত..

১২৭ রানে অলআউট কুমিল্লা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম পর্ব শেষে আবারও বিপিএল ফিরেছে ঢাকায়। রাজধানীর তৃতীয় ও শেষ পর্বের ৩৯তম ম্যাচে টসে জিতে প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান সাকিব আল হাসান। দারুণ শুরুর পরও বিস্তারিত..