র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব পেলেন কর্ণেল জাহাঙ্গীর

হাওর বার্তা ডেস্কঃ র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র‍্যাব) এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্) হিসাবে দায়িত্ব নিয়েছেন কর্ণেল মোঃ জাহাঙ্গীর আলম। মঙ্গলবার তিনি কর্ণেল আনোয়ার লতিফ খানের স্থলাভিষিক্ত হন। জাহাঙ্গীর আলম কর্ণেল স্টাফ, বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরের মিঠামইনে উপজেলায় পিএসসি পরীক্ষার কেন্দ্রে সিসি ক্যামেরা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলায় পিএসসি পরীক্ষার আটটি কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়েছে। এ জেলার মধ্যে প্রথমবারের মতো মিঠামইন উপজেলায় পিএসসি পরীক্ষা কেন্দ্রে সিসি ক্যামেরা বাসানো হয়েছে। আজ বিস্তারিত..

প্রশাসনের পাঁচজন কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব করেছে

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনের পাঁচজন কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব করেছে সরকার। ভারপ্রাপ্ত সচিবের পদমর্যাদায় দায়িত্ব পালন করে আসা এই পাঁচ কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) আদেশ জারি করেছে জনপ্রশাসন বিস্তারিত..

প্রতারণা এড়াতে শিক্ষা মন্ত্রণালয়ের সতর্কবার্তা

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও, পাঠদান, স্বীকৃতি এবং নতুন প্রতিষ্ঠান স্থাপনসহ বিভিন্ন কাজে প্রতারক চক্র থেকে সাবধান থাকতে সতর্কবার্তা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে এ বিস্তারিত..

সুপার ফোর নিশ্চিত হলেও যে কারণে স্বস্তিতে নেই বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ শিয়া কাপের গ্রুপপর্বের সূচিতে দুই দিনে টানা দুই ম্যাচ রাখা হয়েছে ভারতীয় ক্রিকেট দলের। মঙ্গলবার হংকংয়ের বিপক্ষে ম্যাচ খেলার পরদিনই হাইভোল্টেজ ম্যাচে তারা মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী বিস্তারিত..

যে খাবারগুলো এক সাথে খেলে বিপদ হয় জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ শুধু খেলেই তো আর হল না, তা হজম করার শক্তি চাই। আর হজম করতে গেলে জানতে হবে কোনটা খাবেন, আর কোনটা খাবেন না। আবার কোনটার সঙ্গে কোনটা বিস্তারিত..

আঞ্চলিক ভূ-রাজনীতির নতুন সমীকরণ

হাওর বার্তা ডেস্কঃ গত ৬ জুলাই দিল্লিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও এবং প্রতিরক্ষামন্ত্রী জেমস ম্যাটিস ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ও প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামনের সঙ্গে যে গুরুত্বপূর্ণ বৈঠকটি করলেন তার মধ্য বিস্তারিত..

অধিকার রক্ষায় দেশের সব নাগরিককে সক্রিয় হতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ‘দেশব্যাপী বৃহত্তর ঐক্য গড়ে তোলার জন্য আমরা বের হয়েছি। এটা কোনও দলীয় লক্ষ্য নয়, সংবিধানে দেওয়া বিস্তারিত..

স্যামসাং ফোনে আবার আগুন

হাওর বার্তা ডেস্কঃ এর আগে স্যামসাংয়ের গ্যালাক্সি নোট সেভেন স্মার্টফোনে ব্যাটারি বিস্ফোরণ ঘটে আগুন ধরেছিল। সেসময় বেশ কিছু অভিযোগ আসায় স্যামসাংকে গ্যালক্সি নোট সেভেনের প্রায় ২৫ লাখ ইউনিট বাজার থেকে বিস্তারিত..

সবুজের মায়ায় ভৌতিক গ্রাম, বাসিন্দা মাত্র ৫ জন

হাওর বার্তা ডেস্কঃ এই গ্রামটি পরিত্যক্ত হয়েছিল কবেই। খাঁ খাঁ পড়েছিল গ্রামের বাড়ি-ঘর, পথ-ঘাট। ক্রমশ জুটে গিয়েছিল ‘ভৌতিক’ বলে খ্যাতিও। কিন্তু ক্রমে সেই ‘ভূতুড়ে’ গ্রামটিই হয়ে উঠল পর্যটক-আকর্ষণের কেন্দ্রবিন্দু। এমনটাই বিস্তারিত..