যেভাবে চিনবেন ফরমালিনযুক্ত আম

হাওর বার্তা ডেস্কঃ বাজারে এখন হাত বাড়ালেই পাওয়া কাঁচা-পাকা আম। ইফতারিতে ফলের আইটেম ও ফলের জুস বানাতে অনেকেই রাখেন আম। তবে একটা বিপদ আছেই। সেটা হলো বেশিদিন টিকিয়ে রাখার জন্য বিস্তারিত..

বিটিভিতে স্টুডিওতে এবারে বৈচিত্রময় ঈদ আনন্দমেলা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদ উপলক্ষে বিটিভির স্টুডিওতে ধারণ হয়ে গেল ঈদের বিশেষ অনুষ্ঠান আনন্দমেলা। এবারের আনন্দমেলায় অংশ নিয়েছেন সংগীত, টেলিভিশন, চলচ্চিত্র, নৃত্যসহ বিভিন্ন অঙ্গণের একঝাক তারকা শিল্পী। এবারই প্রথম বিস্তারিত..

ইরানের পাশে রাশিয়া-চীন

হাওর বার্তা ডেস্কঃ পরমাণু ইস্যুতে আন্তর্জাতিক মহলে উত্তেজনা ছড়িয়ে মুখোমুখি অবস্থানে দাঁড়িয়ে আছে ইরান ও যুক্তরাষ্ট্র। আর এরইমধ্যে তেহরানের পাশে দাঁড়িয়েছে রাশিয়া ও চীন। রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও চীনা বিস্তারিত..

চাতলপাড়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ একরামুজ্জামানের নদী ভাঙ্গন পরিদর্শন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ এ. কে. একরামুজ্জামান আজ শুক্রবার (৮ জুন) দুপুরে নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের চাতলপাড় চকবাজার এলাকা নদী ভাঙ্গন বিস্তারিত..

ব্যবহৃত টি ব্যাগের প্রয়োজনীয় ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ ব্যবহৃত টি ব্যাগ নানাভাবে ত্বকের যত্নে সাহায্য করে। রোদপোড়াভাব থেকে শুরু করে কাটাছেঁড়ার সমস্যায় আরাম দিতেও সাহায্য করে। এ বিষয়ে স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন অবলম্বনে ব্যবহৃত টি বিস্তারিত..

দেশের সব নাগরিকের জন্য পেনশন চালু করতে যাচ্ছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ দেশের সব নাগরিকের জন্য পেনশন ব্যবস্থা চালু করতে যাচ্ছে সরকার। এ বিষয়ে গত ২১ মে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত অর্থ সচিব মুসলিম চৌধুরীকে একটি চিঠি লেখেন। বিস্তারিত..

কৃষি ও পল্লী উন্নয়ন খাতে সর্বোচ্চ বরাদ্দ

হাওর বার্তা ডেস্কঃ আগামী অর্থবছরে কৃষি ও পল্লী উন্নয়ন খাতে ৫৮ হাজার ৯২৮ কোটি টাকা বরাদ্দের প্রস্তাব করা হয়েছে। যা আগামী    বছরে কোনো খাতের জন্য সর্বোচ্চ বরাদ্দ । বৃহস্পতিবার দশম বিস্তারিত..

‘মাইল্ড স্ট্রোক’ করেছিলেন খালেদা জিয়া: চিকিৎসকদের ধারণা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে বলে চিকিৎসকদের ধারণা। শনিবার বিকালে কারাগারে খালেদাকে দেখে এসে তার এক চিকিৎসক সাংবাদিকদের একথা জানিয়েছেন। শনিবার বিকালে চিকিৎসক দলের সদস্যরা বিস্তারিত..

আজকের তারাবি ২৪

হাওর বার্তা ডেস্কঃ আজ ২৪তম তারাবিতে সূরা যারিয়াত (৩১-৬০), সূরা তূর, সূরা নাজম, সূরা ক্বমার, সূরা রহমান, সূরা ওয়াকিআ এবং সূরা হাদীদ পড়া হবে। আজ পড়া হবে ২৭তম পারা। পাঠকদের বিস্তারিত..

বাংলার সাকিবের অনন্য বিশ্ব রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক ক্রিকেটে অনন্য এক রেকর্ড স্পর্শ করলেন বাংলাদেশের সাকিব আল হাসান। নিজের আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফরম্যাট মিলিয়ে ৩০২ ম্যাচে ব্যাট হাতে অন্তত ১০ হাজার রান এবং বল বিস্তারিত..