হাজিদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা

হাওর বার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল বলেছেন, হজযাত্রীদের জন্য তারিখ অনুযায়ী বিমান নির্ধারণ করা হয়েছে। হাজিদের যারা হয়রানি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা বিস্তারিত..

২০২১ সালের মধ্যেই প্রত্যেক বাড়িতে ইন্টারনেট সংযোগ মোস্তফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার বলেছেন, ২০২১ সালের মধ্যেই প্রত্যেক বাড়িতে ইন্টারনেট সংযোগের আওতায় আসবে। আর আগামী ডিসেম্বরের মধ্যে দেশের সবকটি ইউনিয়ন ইন্টারনেট সংযোগের আওতায় বিস্তারিত..

অবশেষে সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে পানি প্রবেশ বন্ধ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসন ও স্থানীয়দের ত্বরিত পদক্ষেপে টাঙ্গুয়ার হাওরের নাওটানার ভেঙে যাওয়া বাঁধের অংশ দিয়ে পানি প্রবেশ অবশেষে বন্ধ হয়েছে। আজ শনিবার সকালেই শংকামুক্ত হয় হাওর। দুপুরে পানি প্রবেশ বিস্তারিত..

সব পুষ্টিগুণ থাকলেও ডিমে নেই ভিটামিন

হাওর বার্তা ডেস্কঃ ডিম মানেই সুপার ফুড৷ ডিমে সবরকম পুষ্টিগুণই পাওয়া যায়। প্রোটিন, সবরকম এসেনশিয়াল ভিটামিন, মিনারেলে পরিপূর্ণ হলেও ডিমে পাওয়া যায় না শুধু একটিই মাত্র ভিটামিন৷ ভিটামিন বি-১২, সেলেনিয়াম, বিস্তারিত..

মোটরসাইকেল চালিয়ে ক্যাম্প পরিদর্শনে করেন বিজিবি মহাপরিচালক

হাওর বার্তা ডেস্কঃ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম এনডিসি, পিএসসি নিজে মোটরসাইকেল চালিয়ে প্রায় চার কিলোমিটার তিস্তার দুর্গম চর এবং ভাঙা রাস্তা অতিক্রম করে নীলফামারীর বিস্তারিত..

কৃষির যান্ত্রিকীকরণে কৃষক যেন সমাজের বোঝা না হয়

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, উন্নত অর্থনীতিতে রূপান্তরের জন্য আমাদের কৃষি কাঠামোয় আমুল পরিবর্তন আনতে হবে। ক্ষুদ্র জোত জমির কৃষির পাশাপাশি বড় খামার প্রতিষ্ঠায় উৎসাহ দিতে বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসনে চাপ অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুল রোহিঙ্গা ইস্যুতে ঢাকার পাশে থাকার তার সরকারের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন। রোহিঙ্গাদের নিজ দেশে ফিরিয়ে নিতে মিয়ানমারের ওপর চাপ অব্যাহত রাখতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

কিশোরগঞ্জ ভৈরবে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে ১০৭৭ জন যাত্রীকে জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে ১,০৭৭ জন যাত্রীকে জরিমানা করেছে বাংলাদেশ রেলওয়ে পরিচালিত একটি বিশেষ ভ্রাম্যমান আদালত। এ সময় ২ লাখ ২৬ হাজার টাকা আদায় বিস্তারিত..

লালশাকের পুষ্টিগুণ জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ লালশাক চটকে সাদা ভাত লাল করে খেতে পছন্দ করে শিশুরা। ছোট-বড় সবার পছন্দের লালশাক শুধু খেতেই সুস্বাদু নয়, এটি পুষ্টিগুণের দিক থেকেও অনন্য। জেনে নিন নিয়মিত লালশাক বিস্তারিত..

খালেদার সঙ্গে দেখা করতে গেলেন বিএনপির নেতাকর্মীরা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য নজরুল ইসলাম খান ও মীর্জা আব্বাস। আজ শনিবার বিস্তারিত..