বিএনপির মানা না মানায় কিছু আসে যায় না : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনকালীন সরকার বিএনপি মানলো কি মানলো না সেটাতে আমাদের কিছু আসে যায় না- বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল বিস্তারিত..

ক্ষুদে ফুটবলাররা আগামীতে বিশ্বকাপ খেলবে আশা প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা চ্যাম্পিয়নশিপ খেলায় চ্যাম্পিয়ন ও ভারতে সাফ নারী চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হওয়া বাংলাদেশের মেয়ে ফুটবলারদের নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেছেন, একদিন এই বিস্তারিত..

জিৎ-দেবের চেয়েও বেশি পারিশ্রমিক শাকিবের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের পর এখন প্রতিবেশী দেশ ভারতেও জনপ্রিয় অভিনেতা শাকিব খান। পশ্চিমবঙ্গে শাকিবের জনপ্রিয়তা ক্রমাগতই বাড়ছে। এ বিষয়ে টালিউডের বিখ্যাত চলচ্চিত্র পরিচালক জয়দীপ মুখার্জি বলেন, ‘মেদিনীপুর, মুর্শিদাবাদ, কৃষ্ণনগরে বিস্তারিত..

বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক হিসেবে যোগ দিলেন নতুন ডিজি

হাওর বার্তা ডেস্কঃ মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম, এনডিসি, পিএসসি (বুধবার) বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক হিসেবে যোগদান করেছেন। আজ বুধবার সকালে ভারপ্রাপ্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আনিছুর রহমান, বিজিবিএম, বিস্তারিত..

মিয়ানমারের নতুন প্রেসিডেন্ট উইন মিনত

হাওর বার্তা ডেস্কঃ অং সান সু চি’র ঘনিষ্ঠ মিত্র হিসেবে পরিচিত উইন মিনত মিয়ানমারের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। আজ বুধবার মিয়ানমারের পার্লামেন্টের সদস্যরা ভারপ্রাপ্ত প্রেসিডেন্টের দায়িত্ব পালন করতে থাকা মিনতকে বিস্তারিত..

বঙ্গভবনে সাকিবের আড্ডা, আপ্যায়ন

হাওর বার্তা ডেস্কঃ সাকিব আল হাসানের ভক্তের তালিকার বাইরে নন রাষ্ট্রপতি আবদুল হামিদও। কিন্তু তার পক্ষে তো আর যখন তখন যেখানে সেখানে গিয়ে ‘সাকিব তৃষ্ণা’ মেটানো সম্ভব নয়। তাই নিজেই বিস্তারিত..

অনলাইনেই মিলবে পরিচয় পত্র, জেনে নিন কিভাবে পাবেন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পরিচয়পত্র সংশোধন, নতুন ভোটার হিসেবে নিবন্ধন আবেদন, হারিয়ে যাওয়া বা নষ্ট হওয়া পরিচয়পত্র নতুন করে তোলা, ছবি বা স্বাক্ষর পরিবর্তনের আবেদন সবকিছুই এখন থেকে অনলাইনেই করা বিস্তারিত..

ধর্ষণের মামলা করায় ফের ধর্ষণ করে হত্যা, উত্তাল সামাজিক মাধ্যম

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জে কিশোরী বিউটি আক্তার ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত বাবুলকে আটকের দাবিতে তার ছবি সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। মার্চ মাসের মাঝামাঝি সময়ে ঘটে যাওয়া ওই ঘটনা সম্প্রতি বিস্তারিত..

জন্মদিনে শাকিবকে কী উপহার দিলো এ দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের সুপারস্টার শাকিব খানের জন্মদিন আজ। ১৯৮৩ সালের ২৮ মার্চে তিনি নারায়ণগঞ্জ জন্মগ্রহণ করেন। দেশ সেরা এই অভিনেতার জন্য জুমবাংলার পক্ষ থেকে রইলো অনেক অনেক শুভ কামনা। বিস্তারিত..

৬০ জন ব্রিটিশ এমপি’র কণ্ঠে ‘জয়বাংলা’ শ্লোগান দিলেন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নে যুক্তরাজ্য সবসময় পাশে থাকবে জানিয়ে ‘জয় বাংলা’ শ্লোগান দিলেন ব্রিটিশ ফরেন অ্যান্ড কমনওয়েলথ অফিসের (এফসিও) সাউথ এশিয়া বিষয়ক মিনিষ্টার মার্ক ফিল্ডসহ ৬০ জন বিস্তারিত..