কোনো পুরস্কারের আশায় মুক্তিযুদ্ধ করিনি

হাওর বার্তা ডেস্কঃ আমি একজন মুক্তিযোদ্ধা। সেই দৃষ্টিকোণ থেকে বলব, আমি কোনো পুরস্কারের আশায় মুক্তিযুদ্ধ করিনি। তখনকার প্রেক্ষাপটে কোনো মুক্তিযোদ্ধাই পুরস্কারের আশায় মুক্তিযুদ্ধ করেননি। মুক্তিযোদ্ধাদের বৈষয়িক পুরষ্কার দিয়ে অবদানের প্রতিদান বিস্তারিত..

ভোট চাওয়া রাজনৈতিক অধিকার প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকায় ভোট চাওয়া তার রাজনৈতিক অধিকার উল্লেখ করে বলেছেন, তিনি যেখানেই যাবেন দলের সভাপতি হিসেবে নৌকায় ভোট চাইবেন। তিনি বলেন, ‘ভোট চাওয়া আমাদের রাজনৈতিক বিস্তারিত..

বিনা প্রয়োজনে টেস্ট দেবেন না, চিকিৎসকদের রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বিনা প্রয়োজনে মেডিকেল টেস্ট করার জন্য রোগীদের ব্যবস্থাপত্র না দিতে চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, অনেক রোগীর চিকিৎসা ব্যয় বহন করার সামর্থ বিস্তারিত..

লুসি হেলেন বাংলাদেশী নাগরিকত্ব পেলেন

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটিশ নাগরিক মানবদরদী লুসি হেলেন ফ্রান্সিস হল্ট অবশেষে বাংলাদেশী নাগরিকত্ব পেলেন। এই দেশের জন্য তাঁর অমিত ভালোবাসা এবং মানবতার সেবায় নিবেদিত থাকার জন্য বাংলাদেশ সরকার ৮৭ বছর বিস্তারিত..

কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে দিনে লাখ টাকা জমা পড়ে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দান সিন্দুকে দিনে লাখ টাকা জমা পড়ে। এছাড়া বৈদ্যুতিক মুদ্রা ও স্বর্ণালঙ্কারও দান করেন মানুষ। এবার পাগলা মসজিদের দানসিন্দুক থেকে ৮৪ লাখ ৯২ বিস্তারিত..

বিশ্বব্যাপী হুমকি নয় সুন্দরী প্রিনা

হাওর বার্তা ডেস্কঃ আবাসিক পাখি। স্লিম গড়ন। ভোলাভালা চেহারা। দেহের তুলনায় লেজ খানিকটা লম্বা। সাংঘাতিক চঞ্চল হলেও উড়তে খুব পারদর্শী নয়। দ্রুত উড়তে গেলে মনে হয় নিচে ঝুলে পড়বে। কিন্তু বিস্তারিত..

দারিদ্র্য দূর করে গড়ে তোলা হবে সমৃদ্ধ-আলোকিত দেশ : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বর্তমান শিক্ষার্থীদের মধ্যেই তৈরি হচ্ছে ভবিষ্যতের নেতৃত্ব। জ্ঞান অর্জনের শ্রেষ্ঠ সময় শিক্ষা জীবন। এসময়কে কাজে লাগিয়ে তথ্য প্রযুক্তি নির্ভর বিস্তারিত..

স্যামসাংয়ের সাইটে গ্যালাক্সির উঁকি

হাওর বার্তা ডেস্কঃ কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস৯ এবং এস৯ প্লাস নিয়ে এখনো তোলপাড় চলছে। এর সঙ্গে পাল্লা দিয়ে আরেকটি সিরিজ ব্যাপক জনপ্রিয় হয়েছে তাদের। নোট সিরিজ মানেই বিস্তারিত..

আগামী সোমবার পদ্মাসেতুর কাজ পরিদর্শনে যাচ্ছেন : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ নির্মাণাধীন স্বপ্নের পদ্মাসেতুর কর্মযজ্ঞ পরিদর্শনে যাচ্ছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আগামীকাল সোমবার দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারে করে পদ্মাসেতু এলাকায় যাবেন তিনি। রাষ্ট্রপতি প্রথমে মাওয়া প্রান্ত পরিদর্শন করবেন। বিস্তারিত..

রক্ত পরিশোধন করে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ দেহ নামের গাড়িটি সর্বক্ষণ সচল রাখতে শরীরে যে ‘ফুয়েল’ নি:শব্দে কাজ করে যাচ্ছে, তা হলো আমাদের রক্ত। তবে এই রক্তকে বিশুদ্ধ রাখতে, দূষণমুক্ত রাখতে আমরা কিন্তু কোনো বিস্তারিত..