চারজন মন্ত্রী-প্রতিমন্ত্রী মেনন, আনিসুল, মঞ্জু, তারানার দফতর বদল

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের মন্ত্রিসভার শেষ সময়ে এসে চারজন মন্ত্রী-প্রতিমন্ত্রীর দফতর বদল বা পুর্নবণ্টন করা হয়েছে। একইসঙ্গে নতুন তিনজন মন্ত্রীকে দফতর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রী রাশেদ বিস্তারিত..

পুলিশের আইজিপি পদে আসছে নতুন মুখ

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের বর্তমান আইজি একেএম শহীদুল হকের চাকরির মেয়াদ শেষ হচ্ছে আগামী ৩১ জানুয়ারি। ২০১৪ সালের ৩১ ডিসেম্বর তিনি এই পদে যোগ দিয়েছিলেন। কে হবেন পরবর্তী আইজিপি তা বিস্তারিত..

বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলেদের অধিকার রক্ষায় সরকার কাজ করছে

হাওর বার্তা ডেস্কঃ ক্ষুদ্র মৎস্যজীবী জেলেদের অধিকার রক্ষায় সরকার কাজ করছে বলে মন্তব্য করেছেন মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মীর শওকত আলী বাদশা এমপি। আজ বিস্তারিত..

আগামীকাল বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দানকারী ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল। বাংলা, বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিস্তারিত..

সকালে খালি পেটে রসুন খাওয়ার উপকারিতা জেনে নেন

হাওর বার্তা ডেস্কঃ অনেকের কাছেই সকালে খালি পেটে কাঁচা রসুন খাওয়াটা ভীষণ অস্বাস্থ্যকর মনে হতে পারে। কিন্তু খালি পেটে রসুন খাওয়া দেহের জন্য ভীষণ স্বাস্থ্যকর একটি ব্যাপার। খালি পেটে রসুন বিস্তারিত..

সালমানের চরিত্রে অভিনয় করবেন রামচরণ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রামচরণ। অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, দক্ষিণী সিনেমার পরিচালক বোয়াপতি শ্রীনুর পরবর্তী সিনেমায় অভিনয় করবেন রামচরণ। বিস্তারিত..

মোবাইল হারিয়ে ফেলেছেন, এখন মোবাইল সহ চোরকে খুজে পাওয়া মাত্র ৫ মিনিটের সময়

হাওর বার্তা ডেস্কঃ মোবাইল হারিয়ে ফেলেছেন??? এখন মোবাইল সহ চোরকে খুজে পাওয়া মাত্র ৫ মিনিটের বিষয়!! শেয়ার করে অন্য দের জানার সুযোগ করে দিন আপনি কি আপনার অ্যান্ড্রয়েড চালিত স্মার্টফোনটি বিস্তারিত..

ডেনমার্কে মসজিদ ও মুসলিম বিষয়ে গবেষণা করছে

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ও মুসলমানদের ব্যাপারে অন্য ধর্ম ও মতালম্বীদের আগ্রহ-উদ্দীপনার পাশাপাশি উদ্বেগ এবং পেরেশানিরও শেষ নেই। ডেনমার্কে আরহুশ ইউনিভার্সিটির (Aarhus University) একদল গবেষক দেশটিতে মসজিদের সংখ্যা ও মুসলিম অধিবাসীদের বিস্তারিত..

কম দামে আইফোনের ব্যাটারি বদলে দেবে অ্যাপলের

হাওর বার্তা ডেস্কঃ আইফোনের পুরনো মডেলগুলো ধীরে কাজ করছে। ব্যাটারিও অনেক স্লো, চার্জআপ হতে অনেক সময় নিচ্ছে। এমনই নানা অভিযোগ শোনা যাচ্ছিল আইফোনের নির্মাতা সংস্থা অ্যাপলের বিরুদ্ধে। এবার সরাসরি পুরো বিস্তারিত..

সোহরাওয়ার্দী উদ্যানে না পেলে নয়াপল্টনে সামনে সমাবেশ করতে চায় বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ দশম জাতীয় সংসদ নির্বাচনের দিন আগামী ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেয়া সম্ভব না হলে নয়াপল্টনে সামনের রাস্তায় তা আয়োজন করতে চায় বিএনপি। এজন্য ঢাকা দক্ষিণ বিস্তারিত..