ডিসেম্বরে মুক্তি পাবে পরীর দুই ছবি

হাওর বার্তা ডেস্কঃ বছর শেষে মুক্তি পেতে যাচ্ছে নায়িকা পরী মণির দুটি চলচ্চিত্র। ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘অন্তর জ্বালা’ আর ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘ইনোসেন্ট লাভ’। দুটি ছবিরই মূল চরিত্রে বিস্তারিত..

প্রধানমন্ত্রী সিপিএ সম্মেলন উদ্বোধন করবেন রবিবার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকায় চলমান কমনওয়েলথ পার্লামেন্টারি এসেসিয়েশন-সিপিএ সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন আগামীকাল রবিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ৬৩তম কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্স-সিপিসি’র উদ্বোধন করবেন। বিভিন্ন কমিটির বিস্তারিত..

শেখ হাসিনার অধীনেও খালেদা জিয়া নির্বাচনে যেতে রাজি তবে…

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনী পরিকল্পনা মাথায় নিয়েই তিন মাস পর দেশে ফিরে মাঠে নেমেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বিমানবন্দর থেকে গুলশানের বাসভবন পর্যন্ত সরকারি বাধা না পাওয়ায় কর্মীদের যে বিস্তারিত..

এরশাদকে রাষ্ট্রপতি জাতীয় পার্টিকে ১০০ আসন বিএনপির প্রস্তাব নিয়ে নেতা বেকায়দায়

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি জোটে গেলে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদকে রাষ্ট্রপতি ও তার পার্টিকে ১০০টি আসনে মনোনয়ন এবং সরকার গঠনে আনুপাতিক হারে মন্ত্রিত্বদানের প্রস্তাব নিয়ে জাপার এক নেতা বিস্তারিত..

প্রয়োজনে লাশ পড়বে তবু দাবি আদায় করব

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য বিভাগের (চতুর্থ শ্রেণি) ১৯-২০তম গ্রেডে আউটসোর্সিংয়ের মাধ্যমে জনবল নিয়োগ প্রথা বাতিলের দাবি জানিয়েছে বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতি। তারা স্বাস্থ্য খাতে শূন্য পদে বিস্তারিত..

প্রিয়নবির অনুসরণই আল্লাহর অনুসরণ

হাওর বার্তা ডেস্কঃ প্রিয়নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম অন্য নবিদের মতো একজন নবি ও রাসুল হলেও তাঁর মর্যাদা আল্লাহ তাআলার দরবারে অন্য নবি রাসুলের মতো নয় বরং তাদের চেয়ে অনেক বিস্তারিত..

হাওর অঞ্চলে পাখিদের মুখরিত

হাওর বার্তা ডেস্কঃ এখন হেমন্তকাল। এরই মধ্যে শীতের আমেজ শুরু হয়ে গেছে সবখানে। বিশেষ করে হাওরাঞ্চলে জেঁকে বসেছে শীত। সকালবেলার ঘন কুয়াশায় ঢেকে যাচ্ছে হাওরের জনপদ। শীতের সঙ্গে কাঁধ মিলিয়ে বিস্তারিত..

উন্নয়নে বেসরকারি খাতের জোরালো আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ দেশের উন্নয়ন ও সামাজিক নিরাপত্তা কার্যক্রমে সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও আরো জোরালো ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ শনিবার সকালে রাজধানীর একটি হোটেলে আর্থ-সামাজিক বিস্তারিত..

৮৮ কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী নগরীতে ৮৮ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর উপকণ্ঠ মাহেন্দ্র এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় প্রাইভেট কারটি উদ্ধার করা হয়। বিস্তারিত..

সরকারের লোকেরা মিথ্যা বলছে ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ সরকারি দলের লোকেরা অবলীলায় মিথ্যা বলছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘কক্সবাজারে যাওয়ার সময় লাখ লাখ মানুষ দেশনেত্রীকে দেখতে এসেছে। এ বিস্তারিত..