রাসেল আহমেদের উদ্যোগে স্মৃতিচারনামূলক অনুষ্ঠান

কিশোরগঞ্জে জেলা সমবায় অডিটোরিয়ামে রাসেল আহমেদের (তুহিন) উদ্যোগে ১৫ই আগস্টের ভিন্নরকম স্মৃতি চারনা মূলক অনুষ্ঠান ‘১৫ই আগষ্টের শোকগাথা’ অনুষ্ঠিত হয়েছে। রাসেল আহমেদ (তুহিন) রাষ্ট্রপতি আবদুল হামিদের মেজ ছেলে। তিনি একজন বিস্তারিত..

তাড়াইলে বঙ্গবন্ধু পরিষদের শোক দিবস পালিত

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও শোকের মাস আগস্ট পালন উপলক্ষে গতকাল কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের তত্ত্বাবধানে রাউতি ইউনিয়ন বঙ্গবন্ধু বিস্তারিত..

বঙ্গবন্ধু রাজনৈতিক স্বাধীনতা ও জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনে সারাজীবন সংগ্রাম করেছেন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘বঙ্গবন্ধু রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে সারা জীবন সংগ্রাম করে গেছেন।’ সোমবার বিকেলে ‘১৫ আগস্ট জাতীয় শোক দিবস’ উপলক্ষে বিস্তারিত..

প্রধানমন্ত্রী রবিবার বন্যা দুর্গত এলাকায় যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ  বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা দিতে আগামী রবিবার দিনাজপুর ও কুড়িগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য বিস্তারিত..

শরীরের জন্য উপকারি কাকঁরোল

হাওর বার্তা ডেস্কঃ ছোট কাঁঠালের মতো দেখতে কাঁটা কাঁটা সবুজ রঙ্গের একটি সবজি। কাকরোল তরকারি, ভাজি বা সিদ্ধ করে ভর্তা হিসেবে খাওয়া যায়। এতে প্রচুর ভিটামিন, মিনারেল, ফাইবার, কার্বোহাইড্রেট, অ্যান্টিঅক্সিডেন্ট, বিস্তারিত..

হাওরে জেলেদের মাঝে ছাতা বিতরণ করলেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ  কিশোরগঞ্জের হাওরে জেলেদের মাঝে ছাতা বিতরণ করলেন কিশোরগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে এমপি তৌফিক অষ্টগ্রাম থেকে মিঠামইন যাবার পথে বিস্তারিত..

সাংবাদিকদের সঙ্গে দ্বিতীয় দিনের সংলাপে ইসি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে সাংবাদিকদের সঙ্গে দ্বিতীয় দিনের সংলাপ করছে নির্বাচন কমিশন (ইসি)। আজ বৃহস্পতিবার টেলিভিশন, রেডিও ও অনলাইন সংবাদমাধ্যমের প্রতিনিধিদের বিস্তারিত..

৯৫ হাজার হজ যাত্রীকে ফেরত পাঠালো সৌদি

হাওর বার্তা ডেস্কঃ হজের অনুমতি সংক্রান্ত বৈধ কাগজপত্র না থাকায় সৌদি আরবের মক্কা থেকে ৯৫ হাজারের বেশি হজযাত্রীকে ফিরিয়ে দিয়েছেন দেশটির নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এঁদের অধিকাংশই আরব বিশ্বের বিভিন্ন দেশের বিস্তারিত..

৬ মেডিকেল ও ডেন্টাল কলেজের ভর্তি স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ পরিচালনার জন্য সরকার নির্ধারিত নীতিমালার শর্ত পূরণ না করায় আসন্ন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের জন্য পাঁচটি বেসরকারি মেডিকেল ও একটি ডেন্টাল কলেজের ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে। তবে কলেজগুলোর বিস্তারিত..

বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬১, ক্ষতিগ্রস্ত ৪৮ লাখ মানুষ

হাওর বার্তা ডেস্কঃ দেশের বন্যা পরিস্থিতির অবনতির পাশাপাশি এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬১ জনে। আর ক্ষতিগ্রস্ত হয়েছে ৪৮ লাখ মানুষ। আজ বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত পানি সম্পদ বিস্তারিত..