অবিশ্বাস্য ডিজিটাল প্রতারণা, সাবধান

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর একটি সরকারি কলেজের লেকচারার রাজিয়া খানমের কাছে হঠাৎ একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে। তিনি যে মোবাইল অপারেটরের সিম ব্যবহার করেন সেই একই অপারেটরের নম্বর। ফোনের বিস্তারিত..

ঘুম না এলে কি করবেন

 হাওর বার্তা ডেস্কঃ ঘুমের ব্যাঘাত এমন ঘটতে থাকলে দীর্ঘ দিন, ঘুমের ঘাটতি শরীরের কষ্ট বয়ে আনে মনে কষ্ট। মেজাজ বদলে যায়। চিন্তা-ভাবনার কৌশল সূক্ষ্ম থাকে না, বিচার বুদ্ধিও আর আগের বিস্তারিত..

বাংলাদেশ থেকে ৩ হাজার শ্রমিক নেবে সৌদি আরব

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরে বিভিন্ন খাতে প্রায় তিন হাজার বাংলাদেশি শ্রমিক নেবে সৌদি আরব। দেশটির জনশক্তি আমদানিকারক শীর্ষ এক প্রতিষ্ঠান রিয়াদে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত গোলাম মসিহকে এ তথ্য জানিয়েছেন। বিস্তারিত..

শরীরে ব্যথা

হাওর বার্তা ডেস্কঃ  শরীর ব্যথা হচ্ছে বিভিন্ন রোগের একটি সাধারণ উপসর্গ। বেশ পরিচিত রোগ ফ্লু শরীরে ব্যথার উদ্রেক করতে পারে। প্রতিদিনকার কার্যপ্রণালীর কারনেও শরীর ব্যথা হতে পারে, বিশেষ করে দীর্ঘ বিস্তারিত..

গান ভালো হলে মিউজিক ভিডিও লাগে না: লিজা

হাওর বার্তা ডেস্কঃ শুধু গায়কী দিয়েই নয়, গান উপস্থাপনায় নিজস্বতা দিয়েও শ্রোতা-দর্শকের মন জয় করে নিয়েছেন কণ্ঠশিল্পী লিজা। তার পুরো নাম সানিয়া সুলতানা লিজা। ছোটবেলা থেকেই গানের সঙ্গে আছেন। দেশাত্মবোধক বিস্তারিত..

এক দশকের মহাসচিবকে স্মরণ করল না বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বামপন্থী রাজনীতি থেকে বিএনপির ডাকসাইটে নেতা। কিন্তু জীবনের শেষভাবে রাজনীতির চালের ভুলে নিজ দলে অপাংক্তেয় হয়ে গেলেন মান্নান ভুঁইয়া। সপ্তম মৃত্যুবার্ষিকীতে ১১ বছরের মহাসচিবকে স্মরণই করল না বিস্তারিত..

ওবামা কেয়ার বাতিলের চেষ্টা ব্যর্থ

হাওর বার্তা ডেস্কঃ ওবামা হেলথ কেয়ার বিল বাতিলের চেষ্টা শেষ পর্যন্ত ব্যর্থ হলো। মার্কিন সিনেটে নাটকীয়ভাবেই এই বিল বাতিলের প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। খবর বিবিসির নতুন বিলের বিপক্ষে কমপক্ষে তিনজন রিপাবলিকান বিস্তারিত..

বৃক্ষপ্রেমী জাফর ইদ্রিস

হাওর বার্তা ডেস্কঃ উৎপাদনশীল কিছু করার একটা আগ্রহ আগেই ছিল। সেই আগ্রহেই তার বাগান করার পেছনের গল্প। জীবনের মধ্য বয়স পেরিয়ে এখন নিজেই ছাদের বাগানে গাছের পরিচর্যা করেন। তখন সময়টাকে বিস্তারিত..

আরো এক হালি সন্তান চান রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ আরো এক হালি সন্তানের বাবা হতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এ পর্তুগিজ উইঙ্গার ইতিমধ্যে তিন সন্তানের জনক। ২০১০ সালে প্রথম সন্তানের বাবা হন তিনি। ওই পুত্রের বিস্তারিত..