আমলাদের অবসরের ৫ বছর পর নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তাব

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদ নির্বাচনে সরকারি আমলাদের অবসরের পর ভোটে অংশ নেওয়ার নিষেধাজ্ঞা তিন বছর থেকে বাড়িয়ে পাঁচ বছর করার প্রস্তাব করেছেন নির্বাচন কমিশনের মাঠ পর্যায়ের কর্মকর্তারা। নির্বাচন কমিশনের বিস্তারিত..

গুজবে কান না দিতে বললেন অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ের বিষয়টি কিছুদিন আগেই সবাই গণমাধ্যমের মারফতে জেনেছেন। এমনকি তাদের ঘরে একটি ছেলে সন্তানও রয়েছে। যার নাম আব্রাহাম খান জয়। কিন্তু এরইমধ্যে বিস্তারিত..

ইতিহাসের সেরা ফুটবলার মেসি: অঁরি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়েরই নন, মেসি ইতিহাসের সেরা ফুটবলার। নিজের সমসাময়িকদের থেকে তো বটেই, অন্য সব ফুটবল কিংবদন্তিদের থেকেও একধাপ ওপরের মানের খেলোয়াড় বলে মন্তব্য করেছেন সাবেক ফরাসি স্ট্রাইকার বিস্তারিত..

তারা বিশ্বের সবচেয়ে সুন্দরী ১০ মুসলিম নারী

হাওর বার্তা ডেস্কঃ টপএক্সবেস্ট একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল। বিশ্বের বিভিন্ন বিষয়ের ওপর টপ টেন র‌্যাংকিংভিত্তিক বিভিন্ন ভিডিও নির্মাণ করা এবং তা ইউটিউব চ্যানেলে প্রকাশ করাই মূলত তাদের কাজ। প্রায় এক বিস্তারিত..

লিচু খেয়ে শিশু মৃত্যুর জন্য দায়ী নিষিদ্ধ কীটনাশক: গবেষণা

হাওর বার্তা ডেস্কঃ  যুক্তরাষ্ট্রের গবেষকেরা বলছেন, বিভিন্ন দেশে নিষিদ্ধ কীটনাশকের বিষক্রিয়ার কারণেই প্রায় পাঁচ বছর আগে বাংলাদেশে ১৩টি শিশুর মৃত্যু হয়েছিল। ওই শিশুরা লিচু খাবার পর মারা গিয়েছিল। গবেষকরা বলছেন, বিস্তারিত..

রাতে শুতে যাওয়ার আগে রসুন খাওয়া জরুরি কেন

হাওর বার্তা ডেস্কঃ  শরীরকে সুস্থ রাখতে রসুনের কোনও বিকল্প নেই। শুধু তাই নয় নানা জটিল রোগের কারণে হঠাৎ মৃত্য়ুর হাত থেকে রক্ষা করতেও এই ছোট্ট সবজিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বিস্তারিত..

কিশোরগঞ্জে সাংবাদিক আবুল কাশেম হত্যাচেষ্টা মামলার বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ  কিশোরগঞ্জে সাংবাদিক আবুল কাশেম হত্যাচেষ্টা মামলার বিচার শুরু হয়েছে। মঙ্গলবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আ. সালাম খান এ অভিযোগ আমলে নিয়েছেন। অভিযোগপত্র শুনানীকালে বিস্তারিত..

করাপশন দূর করতে হবে যে কোনো মূল্যে

হাওর বার্তা ডেস্কঃ   উন্নয়নের সুফল জনগণের কাছে পৌঁছে দিতে দুর্নীতি দূর করার ওপর গুরুত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, দুর্নীতি দূর না হলে সরকারের কোনো প্রকল্পই ফলপ্রসু হবে না। বিস্তারিত..