ফেসবুকে আপত্তিকর প্রশ্নের মুখে শ্রভা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন প্রশ্ন শুনে এক ভক্তের ওপর রেগে আগুন হলেন তেলেগু অভিনেত্রী শ্রভা রেড্ডি। ক্ষোভের যেন বিস্ফোরণ ঘটালেন তিনি। আনন্দবাজার পত্রিকা বলছে, তখন ফেসবুক লাইভে ছিলেন তিনি। বিস্তারিত..

দুই ভাগ হচ্ছে ঢাকা মহানগর বিএনপি

চলতি মাসের যে কোনো দিন ঢাকা মহানগরে দুই ভাগে বিএনপির কমিটি দেবেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এরই মধ্যে কমিটির একটি খসড়া তালিকাও তার কাছে হস্তান্তর করা হয়েছে। দলের সিনিয়র বিস্তারিত..

এবার আমারই নমিনেশন হবে : আইভি

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করবেন না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভি। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের তিনি এ কথা জানান। আইভী বিস্তারিত..

আসুসের সর্বাধুনিক স্মার্টফোন; টানা ৩৮ দিন থাকবে চার্জ

বর্তমান সময়ে প্রযুক্তি বাজারে চলছে তুমুল প্রতিযোগীতা। অার এই প্রতিযোগীতার বাজারে টিকে থাকতে নতুন নতুন সুবিধা আনছে প্রযুক্তি নির্মাণকারী প্রতিষ্ঠান। গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে সময়োপযোগী সুবিধা নিয়ে আসছে তারা। বিস্তারিত..

জাতীয় পার্টি জেলা পরিষদ নির্বাচনে অংশ নেবে না

জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে না বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহম্মদ এরশাদ। বুধবার তার নিজ বাসভবন রংপুর পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন প্রশ্নোত্তরে তিনি এ বিস্তারিত..

হায় রে প্রজন্ম

হায় রে প্রজন্ম পিতা কি দুঃখ মনে আলুথালু বসে আছো নগরের কোণে ! জীবন নাট্যের নায়ক ছিলে কিছুকাল আগে কি ভাবিছ একেলা বসে সন্ধ্যার রাগে ? পথ চলা শেষ হলে বিস্তারিত..

পাকিস্তানের দাবি হাস্যকর, উল্টো টাকা পাওনা বাংলাদেশের

পাকিস্তানের গণমাধ্যমে উঠে আসা খবর অনুযায়ী ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধের আগে পশ্চিম পাকিস্তানের যে সম্পদ সে সময়ের পূর্ব পাকিস্তানে ছিলো তারই একটি বাজার মূল্য নির্ধারণ করেছে পাকিস্তান। আর তাদের সেই বিস্তারিত..

বিএনপিকে ‘চ্যালেঞ্জিং এক প্রস্তাব’ দিলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে দিতে গিয়ে বিএনপিকে ‘চ্যালেঞ্জিং এক প্রস্তাব’ দিলেন আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী বিস্তারিত..