বিএনপির সমাবেশকে ভয় পায় সরকার : খালেদা

সরকার বিএনপির সমাবেশকে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত মহিলা দলের জেলাপ্রতিনিধি সম্মেলন ও মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন। বিস্তারিত..

শৈশবের স্মৃতিচারণ করে কাঁদলেন রাষ্ট্রপতি

মিঠামইন প্রতিনিধি: একেই বলে মাটির টান। অনেক দিন পর তিন দিনের সফরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ তাঁর নিজ গ্রামে গেছেন। রাষ্ট্রপতি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় পৈত্রিক গ্রাম কামালপুরে গিয়ে তাঁর বিস্তারিত..

আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দিবে: চুন্নু

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো: মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দিবে। শনিবার দুপুরে কিশোরগঞ্জ বিস্তারিত..

কিশোরগঞ্জে জনপ্রিয় বিনোদন কেন্দ্র হয়ে উঠছে “উবাই পার্ক”

আপনে কি ছুটির দিনে ঘুরতে যাওয়া নিয়ে চিন্তিত ? তাহলে আজই ঘুরে আসুন কিশোরগঞ্জের জনপ্রিয় বিনোদন কেন্দ্র “উবাই পার্ক” হইতে !! এখানে আপনে সব ধরণের বিনোদন উপভোগ করতে পারবেন।এই পার্কে বিস্তারিত..

দুবাইয়ে হবিগঞ্জের যুবক খুন

দুবাইয়ে খুন হলেন হবিগঞ্জ শহরের যুবক জহুর আলী (২৮)। শুক্রবার বিকেলে দুবাই শহরের তার বাসা থেকে প্রায় ২ কিলোমিটার দূরে একটি নির্জন স্থানে জহুর আলীর মরদেহ পাওয়া যায় বলে পরিবারকে বিস্তারিত..

বিএনপির শক্তি জনগণ: ড. মঈন

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, বিএনপি কোনো শক্তির উপর নির্ভর করে রাজনীতি করে না। বিএনপির শক্তি বাংলাদেশের জনগণ। তাই জিয়াউর রহমান জনগণকেই সকল ক্ষমতার উৎস বিস্তারিত..

নাসিরের প্রতি কেন এত অবহেলা

সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জিততে জিততে হেরে যায় বাংলাদেশ। এরপর প্রতিবাদের মুখে পরের ম্যাচে মূল একাদশে ঠাঁই পান অলরাউন্ডার নাসির হোসেন। ব্যাটিং, বোলিং আর চৌকস ফিল্ডিংয়ে দ্বিতীয় বিস্তারিত..

৭ নভেম্বর পর্যন্ত স্থগিত বিপিএল

বৈরি আবহাওয়ার কারণে আগামী ৭ নভেম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবগুলি ম্যাচ। শনিবার (৫ নভেম্বর) চিটাগাং ভাইকিংস ও বরিশাল বুলসের মধ্যকার খেলা পরিত্যাক্তের পর এই সিদ্ধান্ত বিস্তারিত..

৪ নম্বর সতর্ক সংকেত নিম্নচাপটি রবিবার উপকূলে আঘাত হানতে পারে

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপটি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। তবে এটি ঘূর্ণিঝড়ে রূপ না নিয়ে এ অবস্থায়ই রবিবার (৬ নভেম্বর) সকালের মধ্যে বাংলাদেশের বরিশাল-চট্টগ্রাম উপকূলে আঘাত হানতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। বিস্তারিত..

গ্রাফিক্স ডিজাইন কি

পর্ব-১ গ্রাফিক্স ডিজাইন করা অনেক জটিল কাজ, প্রায় সবাই এটা শিখতে পারে না। বেশ কিছু কঠিন বিষয় আগে মাথায় এবং হাতে আনতে হবে তারপর কাজটি হয়তো সহজ হবে। তাই শুরু বিস্তারিত..