পলাতক আসামিকে নিয়ে জিনপিংয়ের সঙ্গে খালেদার বৈঠক, বিএনপিতে তোলপাড়

নাশকতাসহ ২৬টি মামলার আসামিকে নিয়ে চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের সঙ্গে খালেদা জিয়ার বৈঠকের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের মধ্যে তোলপাড় শুরু হয়েছে। চীনা প্রেসিডেন্ট শি জিনপিং-এর সঙ্গে বৈঠকে নিজের ব্যক্তিগত সহকারী শিমুল বিস্তারিত..

বিদেশিদের কাছে কান্নাকাটি করে লাভ হবে না

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ‘বিদেশি অতিথি এলেই উনি (খালেদা জিয়া) নালিশ করেন। যারা এতিমের টাকা লুট করে খায়, মানি লন্ডারিং বিস্তারিত..

ব্যাটিংয়ে নাফিস-সৌম্য, বোলিংয়ে সাব্বির

ইংল্যান্ড একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বেশ ভালোই করেছেন শাহরিয়ার নাফিস ও সৌম্য সরকার। অপরদিকে বোলিংয়ে চমক দেখিয়েছেন সাব্বির রহমান। বিসিবি একাদশের হয়ে দুই দিনের প্রস্তুতি ম্যাচের শেষ দিনে ব্যাট করার বিস্তারিত..

ঢাকার প্রথম মসজিদ কোনটি, জানেন কি

বাংলাদেশের রাজধানী ঢাকার অন্যতম পরিচয় হলো, এটি মসজিদের শহর। মুসলিম অধ্যুষিত এ দেশে কেবল দিন দিন মুসলমানের সংখ্যাই বাড়ছে না, বাড়ছে মসজিদের সংখ্যাও। মুসলমানরা এ অঞ্চলে আগমনের পর থেকেই মসজিদ বিস্তারিত..

দলীয় নেতৃত্ব থেকে সরে যাওয়ার ইঙ্গিত দিয়ে শেখ হাসিনা, আর কত

আবারো দলীয় সভাপতির পদ থেকে সরে যাওয়ার ইঙ্গিত দিয়ে শেখ হাসিনা বলেছেন, ১৯৮১ সাল থেকে ২০১৬; টানা ৩৫ বছর নেতৃত্ব দিলাম। আর কত? এখন নতুন নেতৃত্ব বাছাই করুন যারা দলকে বিস্তারিত..

কালো বিড়াল কি সত্যি অশুভ নাকি কুসংস্কার

পৃথিবীর বিভিন্ন সংস্কৃতিতেই কালো বিড়ালকে অশুভ হিসেবে গণ্য করা হয়। বিশেষ করে কালো বিড়ালের রাস্তা পার হওয়াকে অশুভ লক্ষণ বলে মনে করা হয়। অনেকেই বিশ্বাস করেন, কোনও শুভ কাজে বের বিস্তারিত..

পুরুষের যে ৭টি ‘গুণ’ দেখে প্রেমে পড়েন নারীরা

প্রেম নাকি চিন্তাভাবনা করে হয় না, হঠাত্‍ করে হয় – কথাটা কি পুরোপুরি সত্যি? বোধহয় না! ভেবে দেখুন তো, দুম করে যখন কাউকে ভালো লেগে যায়, তখন তো তার বিশেষ বিস্তারিত..

ভারত-মিয়ানমার-থাইল্যান্ড মহাসড়কে যুক্ত হতে চায় বাংলাদেশ

গোয়াতে ব্রিকস ও বিমস্টেক আউটরিচের প্রাক্কালে বাংলাদেশ জানিয়েছে, মিয়ানমারের মধ্যে দিয়ে সড়কপথে সংযোগ স্থাপন করে থাইল্যান্ড তথা দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে সংযোগ স্থাপন করা সম্মেলনে তাদের একটি বড় লক্ষ্য হবে। এই বিস্তারিত..

ঢাকা ছাড়লেন চীনা প্রেসিডেন্ট

২ ঘন্টার সফর শেষে ঢাকা ছাড়লেন চীনা প্রেসিডেন্ট শি জিনপিং। শনিবার সকাল ১০টায় এক বিশেষ বিমানে ভারতের গোয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন চীনা প্রেসিডেন্ট। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বিদায় জানান বিস্তারিত..