বিক্ষোভের ডাক দিল হেফাজতে ইসলাম

শিক্ষাব্যবস্থাকে অনইসলামিকীকরণের প্রতিবাদে ও বিভিন্ন দাবিতে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে হেফাজতে ইসলাম। মঙ্গলবার বারীধারা মাদরাসায় আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে বলা হয়, আগামী শুক্রবার বিস্তারিত..

নারী কি সত্যি পুরুষের পাঁজরের হাড় থেকে সৃষ্ট

নারী কি সত্যি পুরুষের পাঁজরের হাড় থেকে সৃষ্ট? এ প্রশ্নটি ডা: জাকির নায়েককে করে ছিলেন একজন নারী। ডা: জাকির নায়েককে কি জবাব দিলেন দেখুন এই বিস্তারিত..

মা আমি ইলিয়াস হবো….

ছোট বেলা থেকে প্রতিটা শিশুরই ভবিষ্যত স্বপ্ন দেখা শুরু হয়। কেউ ডাক্তার, কেউ বিসিএস ক্যাডার, কেউ ইঞ্জিনিয়ার, কেউ শিক্ষক কিংবা অনেকেরই অনেক স্বপ্ন থাকে। তার থেকে ব্যাতিক্রম নয় একটি কিন্ডারগার্টেন বিস্তারিত..

ধীরে ধীরে খাবারে চিনি ও লবণের ব্যবহার কমাতে হবে

বিশ্বজুড়ে স্বাস্থ্য-বিশেষজ্ঞরা চিনি ও লবণের ব্যাপারে সতর্ক করে যাচ্ছেন নিয়মিতভাবে। বিশেষজ্ঞদের মত হলো, ধীরে ধীরে খাবারে চিনি ও লবণের ব্যবহার কমাতে হবে। কিন্তু খাবারের স্বাদ আনতে এই দুটি বস্তু এখনও বিস্তারিত..

অক্টোবরে জয়ার ‘বিউটি সার্কাস’

অক্টোবর থেকে শুটিং শুরু হচ্ছে জয়া আহসানের নতুন ছবি ‘বিউটি সার্কাস’ এর। সরকারি অনুদানের এ ছবিটি পরিচালনা করবেন মাহমুদ দিদার। এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আমি নাটকে দর্শক সবসময় একটু ভিন্ন বিস্তারিত..

নতুন বিজ্ঞাপনে ক্রিকেটের চার তারকা

ক্রিকেট খেলার পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হওয়া নতুন ঘটনা নয় খেলোয়াড়দের জন্য। সেই ধারবাহিকতাতেই জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, সাবেক স্পিনার মোহাম্মদ রফিক ও বর্তমান জাতীয় দলের সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বিস্তারিত..

চট্টগ্রাম আ.লীগে ছয় মহারথীর যুদ্ধ, তৃণমূলে ক্ষোভ

চট্টগ্রামে ক্ষমতাসীন দলে এসব কী হচ্ছে? এমন প্রশ্ন এখন রাজনীতি সচেতন চট্টগ্রামবাসীর। গত সিটি করপোরেশন নির্বাচন থেকে শুরু এ বি এম মহিউদ্দিন চৌধুরী ও আ জ ম নাছিরের দ্বন্দ্ব। কিন্তু বিস্তারিত..

বিএনপিতে নতুন করে গ্রেফতার আতঙ্ক শুরু হয়েছে

সচল হয়ে উঠছে বিএনপি নেতাদের অনেক পুরনো মামলা। এমনকি পুরনো মামলার এজাহারে নাম না থাকলেও নতুন করে সেখানে কোনো কোনো নেতার নাম আসছে। এ অবস্থায় দলের নেতা-কর্মীদের মধ্যে উদ্বেগ-উত্কণ্ঠা বাড়ছে। বিস্তারিত..

ঘর পরিষ্কারে লেবু

মুখে কিছু খেতে ভালো লাগছে না। খাবারে কয়েক ফোঁটা লেবুর রস মিশিয়ে নিলেই, স্বাদ ফিরে আসে মুখে। খেতে ভালো লাগে। ত্বকের সৌন্দর্য ধরে রাখতেও লেবুর ভূমিকা অপরিসীম। আবার এই লেবুই বিস্তারিত..

চট্টগ্রামে জাহাজ থেকে ৫০ টন জাটকা উদ্ধার

চট্টগ্রামের কর্ণফুলি নদীতে একটি জাহাজে অভিযান চালিয়ে ৫০ টন জাটকা আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সদরঘাট এলাকার ক্রিসেন্ট-৪ নামের একটি ফিশিং ভেসেলে অভিযান চালিয়ে এই জাটকা আটক করা হয়। অভিযানের বিস্তারিত..