কী আছে সানি লিওনকে লেখা খোলা চিঠিতে

অতীত জীবন নিয়ে একটি টেলিভিশন সাক্ষাৎকারে প্রশ্ন কারার পর সানি লিওনের পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই। ওই পরিস্থিতি যথেষ্টই সামলেছেন এই সাবেক পর্নো তারকা। কিন্তু ঠিক কী চলছিল তার মনের ভেতর, বিস্তারিত..

পুলিশকে দলীয়ভাবে অপব্যবহার করা যাবে না : ড. কামাল

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, “পুলিশকে দলীয়ভাবে অপব্যবহার করা যাবে না। পুলিশ কোনো দলের বাহিনী হতে পারে না। আপনারা গ্রামে গ্রামে গিয়ে এটা সবাইকে বোঝাবেন।” শনিবার সকালে রাজধানীর আরামবাগে বিস্তারিত..

ঘরের কাজে পুরুষের সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর

ঘরের কাজেও নারীদের সহযোগিতা করতে পুরুষদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নারী-পুরুষ চাকরি করছে। কিন্তু নারী কর্মক্ষেত্র থেকে ফিরে ঘরের কাজও করছে। পুরুষ করছেন না। কিন্তু নারীদের বিস্তারিত..

সাকিবের দুঃখ

পাকিস্তান সুপার লিগে করাচি কিংসে খেলছেন সাকিব ও রবি বোপারা। শুক্রবার শারজাহতে লাহোর কালান্দার্সের বিপক্ষে ব্যাটে ব্যর্থ হয়েছেন সাকিব, পাননি বোলিংয়ের সুযোগ। কিন্তু বোপারার অসাধারণ নৈপুণ্যে করাচি জিতেছে ২৭ রানে। বিস্তারিত..

পুলিশে ১০ লাখ, শিক্ষক হতে লাগে ৫ লাখ

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, পুলিশ হতে লাগে ১০ লাখ আর স্কুলশিক্ষক হতে হলে লাগে ৫ লাখ টাকা। আমাদের সময় এমন ছিল না। দুর্নীতিও ছিল না। ১৩ ফেব্রুয়ারি বিস্তারিত..

প্রমাণ মিলেছে, চলছে মামলার প্রস্তুতি: আইজিপি

যেসব পুলিশ সদস্য বিভিন্ন ঘটনায় অভিযুক্ত হয়েছেন তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। শনিবার দুপুরে ঢাকা ক্লাবে সাবেক বিস্তারিত..

আজ ব্যাকুল বসুন্ধরা সাজে, আজ বসন্ত

শীতের হাওয়ার নাচন থামতে না থামতে ঋতুরাজ এসে হানা দেয় ঘরে-মনে, অশান্ত মনকে জানান দেয়, বেঁচে আছো এখনও প্রেমে আর গানে। আজ শনিবার, ১৪২২ বঙ্গাব্দের শেষ ঋতু বসন্তের প্রথম দিন। বিস্তারিত..

জমে উঠেছে ফুলের ব্যবসা

বসন্তবরণ, সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজা ও বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে জমজমাট হয়ে উঠেছে ফুলের ব্যবসা। তবে একই দিনে পহেলা ফাল্গুন ও সরস্বতী পূজা হওয়াতে ফুল ব্যবসায়ীদের ব্যবসা কিছুটা কম হবে বিস্তারিত..

বাংলাকে `রাষ্ট্রভাষা’ করুন

অধ্যক্ষ আসাদুল হক, স্বাধীন বাংলাদেশ যেটি বাংলা ভাষাকে রাষ্ট্রভাষা করার দাবিতে জন্ম নিয়েছে এবং যে দেশের সংবিধানে একমাত্র রাষ্ট্রভাষা বাংলা সেই দেশে ২০১৬ সালে এসে এমন দাবি করা চমকে দেবার বিস্তারিত..

ফাগুনের উৎসবে মজবে বাঙালি

ফাগুনের আগুন যে মনে ধরছে, তা গত কয়েক দিনের প্রকৃতির চিত্রপট থেকেই টের পাওয়া যাচ্ছিল। মৃদু মৃদু বাতাস শীতের রুক্ষতা দূর করে মনকে উদাস করে দিচ্ছিল। হালকা বৃষ্টিও হয়েছে দেশব্যাপী, বিস্তারিত..