বিশ্ব ইজতেমায় ইবাদত-বন্দেগিতে মশগুল মুসল্লিরা, আখেরি মোনাজাত কাল

দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমার দ্বিতীয় দিন আজ শনিবার শুরু হয়েছে। ফজরের নামাজের পর থেকে ইজতেমার মাওলানাদের বয়ান শুনছেন মুসল্লিরা। বয়ানের মূল বিষয়, নিজে ইসলামের পথে চলা এবং অন্যদের ইসলামের পথে বিস্তারিত..

শেখ হাসিনার মতো সাহসী নারী পৃথিবীতে আর নেই

কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত কর্মিসভায় সদ্যসমাপ্ত পৌর নির্বাচনে কিশোরগঞ্জ জেলার বাজিতপুরের অনিয়মের ঘটনার কঠোর সমালোচনা করেন জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি বলেছেন, বিস্তারিত..

পুলিশ ‘রাজা’ হলে প্রধামন্ত্রীর পদত্যাগ করা উচিত : গয়েশ্বর

পুলিশ দেশের ‘রাজা’ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, সিটি করপোরশনের এক কর্মকর্তাকে পুলিশ বেধড়ক লাঠিপেটা করে বিস্তারিত..

দেশে আইএস নেই, আছে জামায়াত-শিবিরের জঙ্গি তৎপরতা : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশে আইএস জঙ্গিদের কোনো অস্তিত্ব নেই। তবে, দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে জামায়াত-শিবির বিভিন্ন জঙ্গি সংগঠনের নাম ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। স্থানীয় সময় শুক্রবার নিইউয়র্কে বিস্তারিত..

রেহাই নেই সরকারের : মির্জা ফখরুল

সরকারকে আলোচনায় বসার আহ্বান জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ফিরিয়ে না আনলে যে অবস্থার সৃষ্টি হবে তা থেকে সরকারও রেহাই পাবে না। শনিবার সকালে যুব বিস্তারিত..