বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক উৎসব উদ্বোধন ও জিয়াফত অনুষ্ঠানে সরকারের সহযোগিতার জন্য আহ্বান রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি আব্দুল হামিদ নিজ নিজ এলাকায় উন্নয়নের লক্ষ্যে সরকারের পাশাপাশি আঞ্চলিক, পেশাজীবি ও সামাজিক সংগঠনগুলোকে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, সরকারের পক্ষে এককভাবে দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করা কঠিন। বিস্তারিত..

সরকারি চাকরিতে ৩৩০ নিয়োগের বিজ্ঞপ্তি

বিভিন্ন মন্ত্রণালয়ে ৩০টি পদে মোট ৩৩০ জনকে স্থায়ী ও অস্থায়ীভাবে নিয়োগ দেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্মকমিশন। এসব পদের মধ্যে রয়েছে তথ্যপ্রযুক্তি, প্রকৌশল, স্বাস্থ্য, প্রশাসনসহ বিভিন্ন ক্ষেত্রে এসব নিয়োগ বিস্তারিত..

সিনড্রেলার কাঁচের জুতা

ইউরোপীয় রূপকথার জনপ্রিয় নায়িকা সিনড্রেলা। যার বিষাদিত জীবনের অন্ধকার থেকে আনন্দিত উত্থানে আমরা আবেগবোধ করি। কেবল ইউরোপ নয়, অন্যান্য দেশেও সিনড্রেলার অনুরূপ কাহিনি প্রচলিত রয়েছে। তবে সবচেয়ে প্রাচীন কাহিনিটি মিসরের বিস্তারিত..

নিমরের মৃত্যুদণ্ড: রাজতন্ত্র পতনে সৌদিতে বিক্ষোভ

সৌদি আরবের প্রখ্যাত আলেম আয়াতুল্লাহ নিমর বাকির আন-নিমরকে ফাঁসির প্রতিবাদে দেশটিতে বিক্ষোভ অব্যাহত রয়েছে। সৌদি আরবের পূর্বাঞ্চলে প্রায় প্রতিদিনই বিক্ষোভ হচ্ছে। শুক্রবারও আওয়ামিয়াহ শহরে বিক্ষুব্ধ জনতা সৌদি রাজতন্ত্রের বিরুদ্ধে বিভিন্ন বিস্তারিত..

ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ করতে পারবে না

ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ করতে পারবে না বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার দুপুরে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রধান অতিথির বিস্তারিত..

অবশেষে ওষুধনীতির খসড়া অনুমোদন

প্রায় তিনবছর ফাইলবন্দি থাকার পর অবশেষে প্রস্তাবিত নতুন ওষুধনীতির খসড়া অনুমোদন দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ৬ জানুয়ারি স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় প্রস্তাবিত ওষুধ নীতি ২০১৩ এর খসড়ার বিস্তারিত..

সিক্স এক্সের ট্রেলর : এক সিনেমায় ছয় গল্প ও অবাধ যৌনতা

আবে হাট রে হালকাট, এক ঘণ্টে সে মুঝে পেন্ডুলাম কি তারাহ হিলা রাহা হ্যায়। গঙ্গা যাহা ভি রহেগি, সব কো খুশ রাখেগি। জি হা, মে বেইশ্যা হু। আপ কেয়া সোচ বিস্তারিত..

অনলাইন বিপত্তি কাটিয়ে উঠছে সোনালী ব্যাংক

সার্ভারের সমস্যা ধীরে ধীরে কাটিয়ে উঠছে সোনালী ব্যাংক। রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংকটির কর্মকর্তারা জানিয়েছেন, আগামীকাল রোববার থেকে পুরোদমে ও নির্বিঘ্নে অনলাইনে যাবতীয় কাজ সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা। প্রায় সপ্তাহ ধরে সার্ভার বিস্তারিত..

বিয়ের পর সুখেই আছি : আশরাফুল

সময়টা খুব একটা ভালো কাটছিল না মোহাম্মদ আশরাফুলের। ম্যাচ পাতানোর সঙ্গে জড়ানোর অপরাধে নিষিদ্ধ হলে ভালো থাকার কথাও নয় অবশ্য! সেই আশরাফুলের জীবনে এখন সুখের আলো। অনিকা তাসলিমা অর্চিকে বিয়ে বিস্তারিত..

মৌলভীবাজারে কমলা চাষিদের কমলা চাষ শুরু

মৌলভীবাজার জেলার পাহাড়ী জনপদে ব্যাপক কমলার চাষ হতো। ২০০১ সালে থেকে ২০০৮ সাল পর্যন্ত ‘বৃহত্তর সিলেট জেলা সমন্বিত কমলা ও আনারস চাষ উন্নয়ন প্রকল্প’ চালু ছিলো। এরপর থমকে যায় প্রকল্পটি। বিস্তারিত..