যৌন হয়রানি প্রতিরোধে নতুন আইন

শিগগিরই শিক্ষা প্রতিষ্ঠান ও কর্মক্ষেত্রে যৌন হয়রানী প্রতিরোধে আইন করা হবে বলে জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। আজ সোমবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে শিক্ষা প্রতিষ্ঠান ও বিস্তারিত..

প্রায় ৮ কোটি মোবাইল গ্রাহক ইন্টারনেট সেবার বাইরে

দেশে মোবাইল ফোন ব্যবহারকারীর সংখ্যা ক্রমশ বৃদ্ধি পেলেও স্মার্টফোনের ব্যবহার সে তুলনায় বাড়ছে না। ইংরেজিতে দুর্বলতা, প্রয়োজনীয় বাংলা অ্যাপসের অভাব এবং স্মার্টফোন ব্যবহারের জটিলতাই এর প্রধান কারণ বলে জানা গেছে। বিস্তারিত..

পেপসি-ডিআরইউ ক্রিকেটে দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত পেপসি-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টে সোমবার দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় জয় পেয়েছে বাংলাভিশন, আজকের পত্রিকা, জনকণ্ঠ, বিডিনিউজ২৪.কম ও নয়া দিগন্ত। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বিস্তারিত..

নতুন প্রেমে মজেছেন সেলেনা গোমেজ

হলিউডের উঠতি তারকা জাস্টিন বিবারের সাথে ছাড়াছাড়ির পর একাকী জীবন যাপন করছেন অবিনেত্রী ও গায়িকা সেলেনা গোমেজ। দীর্ঘদিন প্রেমে সম্পর্ক ভেঙে যাওয়ায় কয়েকদিন বেশ হতাশায়তেও ছিলেন তিনি। তবে সেসব কিছু বিস্তারিত..

ভূমিকম্পে প্রাণহানির ঘটনায় রাষ্ট্রপতির শোক

আফগানিস্তান ও পাকিস্তানে ভূমিকম্পে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। সোমবার রাতে এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এ তথ্য জানান। বিস্তারিত..

লন্ডনে এইচ টি ইমাম ও তারানা হালিমের প্রশ্ন বিএনপি কি নেতৃত্ব সংকটে ভুগছে

‘মঙ্গলবার ব্রিটিশ পার্লামেন্টের বাংলাদেশ বিষয়ক সেমিনারে বিএনপি’র না আসার সিদ্ধান্ত কি দলটির নেতৃত্ব সংকটের কারণে, বিএনপি কি নেতৃত্ব সংকটে ভুগছে ?’ রোববার স্থানীয় সময় বিকেলে লন্ডনের ইম্প্রেশন ভেন্যুতে স্থানীয় সাংবাদিকদের বিস্তারিত..

রোশনারা আলী ব্রিটিশ পার্লামেন্টের সংসদীয় কমিটির সদস্য মনোনীত

বাংলাদেশি বংশোদ্ভূত প্রথম ব্রিটিশ এমপি রোশনারা আলী হাউস অব কমন্সের এনার্জি ও ক্লাইমেট চেঞ্জ বিষয়ক সংসদীয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন। এর আগে তিনি ট্রেজারি কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। বিস্তারিত..

আমি শীর্ষ সন্ত্রাসী বাবু বলছি….

নির্বাচন কমিশনের সিনিয়র সহকারী সচিব সুধাংশু কুমার সাহাসহ কমিশনের ১৪ কর্মকর্তার কাছে চাঁদা চেয়ে পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। সোমবার সকাল নয়টা থেকে বেলা সাড়ে ১১টার মধ্যে মুঠোফোনে হুমকি বিস্তারিত..

ত্বকের যত্নে লেবু

লেবু আমরা সকলেই কম বেশি খেয়ে থাকি। ছোট একটা ফল কিন্তু এর উপকারিতা প্রচুর আর পুষ্টিগুণেও ভরপুর। এতে রয়েছে ৬ ভাগ সাইট্রিক অ্যাসিড, প্রচুর পরিমাণ ভিটামিন সি, ভিটামিন বি৫, বি৩, বিস্তারিত..

সৌন্দর্যের লীলাভূমি শ্রীমঙ্গলের বাইক্কা বিল

দেশের অন্যতম মৎস্য অভয়ারণ্য মৌলভীবাজারের শ্রীমঙ্গলের হাইল হাওরের বাইক্কা বিলের সাথে মোটামোটি আমরা সবাই পরিচিত। বিশেষ করে শীত কালের (শুষ্ক মসুমের) বাইক্কা বিলের সাথে পরিচিতিটা একটু বেশি। কারন শীতে হাজার বিস্তারিত..