শেষ হতে পারে ‘স্টার জলসা’র তিনটি ধারাবাহিক

হাওর বার্তা ডেস্কঃ  বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছে যে আসছে নতুন কয়েকটি ধারাবাহিক। কোন কোন স্লটে শেষ হতে পারে চলতি ধারাবাহিকগুলি, জেনে নিন।

নতুন বেশ কিছু ধারাবাহিকের খবর অনেকদিন ধরেই শোনা যাচ্ছে টেলিপাড়ায়। তবে সেই নতুন মেগা কোন চ্যানেলের কোন স্লটে আসছে, সেই নিয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দিতে রাজি নন কেউই। মোটামুটি ভাবে শোনা যাচ্ছে, ‘স্টার জলসা’-য় শুধু ‘প্রতিদান’ নয়, আসছে আরও দু’টি-তিনটি ধারাবাহিক। এর মধ্যে একটিতে গৌরব চট্টোপাধ্যায়ের কামব্যাক ঘটতে পারে বলেও কানাঘুষো শোনা যাচ্ছে।

এখন প্রশ্ন হল, তবে কোন কোন ধারাবাহিকের গল্পে ইতি পড়তে চলেছে? যাঁরা স্টার জলসা-র নিয়মিত দর্শক, তাঁরা হয়তো এতদিনে খানিকটা আন্দাজ করেছেন যে শেষ হওয়ার তালিকায় থাকতে পারে ‘পটলকুমার

গানওয়ালা’। এমনিতেই গল্পটি দীর্ঘায়িত করা হয়েছে। টাইম লিপের একমাসের মাথায় অভিনেত্রী পরিবর্তন করা হয়েছে। আবার অন্যদিকে এক সপ্তাহেই ওই স্লটে বাজিমাত করেছে জি বাংলা-র ‘রাণী রাসমণি’। এক ঝটকায় অনেকটাই নেমে গিয়েছে ‘পটলকুমার গানওয়ালা’-র টিআরপি।

তাই ওই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে এসে প্রতিযোগিতা অব্যাহত রাখতে পারে স্টার জলসা। তবে শুধু ‘পটলকুমার গানওয়ালা’ নয়, শেষ হতে পারে ‘প্রেমের কাহিনি’-ও। কানাঘুষো শোনা যাচ্ছে, শেষ হতে পারে ‘স্বপ্ন উড়ান’ এবং ‘মিলনতিথি’-ও।

এই দুই ধারাবাহিকেরই টিআরপি খুব একটা ভাল নয়। তাই টেলিপাড়ার গুঞ্জনে যে নতুন মেগা প্রজেক্টগুলির কথা শোনা যাচ্ছে, তার মধ্যে দু’টি প্রজেক্ট এই স্লটগুলিতে আসতে পারে। কারণ বাকি স্লটগুলিতে হয় কিছুদিন আগে নতুন ধারাবাহিক শুরু হয়েছে, নয়তো এত ভাল টিআরপি রয়েছে যে এখুনি ওই স্লটগুলিতে চলতি ধারাবাহিক বন্ধ হয়তো হবে না।

অর্থাৎ বিকেল পাঁচটা, সন্ধে সাড়ে ছ’টা, রাত সাড়ে আটটা ও রাত ন’টা— এই চারটি স্লটে ‘মেগা’-পরিবর্তন ঘটার সম্ভাবনা সবচেয়ে বেশি। তবে সেটা কত দ্রুত সেটা এখনও স্পষ্ট নয়। অবশ্য এর মধ্যে যে কোনও একটি স্লটের ধারাবাহিক শেষ হতে চলেছে অগস্টের মধ্যেই এবং সেখানেই আসবে ‘প্রতিদান’।

কারণটা আর কিছুই না, সচরাচর ফার্স্ট প্রোমো টেলিকাস্ট হওয়ার একমাসের মধ্যেই স্লট ঘোষণা করা হয়। ‘প্রতিদান’-এর প্রথম প্রোমো লঞ্চ হয়েছে তাও প্রায় দিন দশেক হতে চলল। তাই স্লট ঘোষণা হতে খুব দেরি নেই আর।-এবেলা

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর