এবার কবিতাসহ স্ত্রীর ছবি পোস্ট করলেন শামি

চনায় থেমে যাননি ক্রিকেটার মোহাম্মদ শামি। বরং আগের চেয়ে আরও উদ্যমী মনে হয়েছে তাকে। সমালোচনার জবাবে আবার সস্ত্রীক ছবি পোস্ট করেছেন ভারতীয় এই পেসার। সাথে রয়েছে একটি কবিতা। টুইটারে নিজের ভেরিফাইড পেজে স্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে কবিতাসহ একটি ছবি পোস্ট করেছেন শামি। সহধর্মীনিকে শুভেচ্ছা জানিয়ে শামি হিন্দিতে যা লিখেছেন তার বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, না কোনো বন্ধু, না আমার আছে কেউ/না আমি কারো না আমার কেউ/তবে তোমায় দেখে বলতে পারি/ভালোবাসার জন্য আছে কেউ/শুভ নববর্ষ।

বলাই বাহুল্য যে, পূর্বের ছবির সমালোচনাকারীদের মোক্ষম জবাব দিতেই এই কাজটি করেছেন ভারতীয় ক্রিকেটের উদীয়মান এই ক্রিকেটার। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর সাথে ছবি পোস্ট করে ধর্মান্ধদের আক্রমণের শিকার হন শামি।

গত রোববার ফেসবুক ও টুইটারে তার স্ত্রীর সাথে তোলা একটি ছবি পোস্ট করেন ভারতীয় বোলার। এর সাথে তিনি লিখেন ‘সুন্দর কিছু মুহূর্ত’। ছবিতে স্লিভলেস গাউন পরা ছিলেন শামির স্ত্রী। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয় ছবিটি।

ছবিটি দেখে অনেকেই শামিকে আক্রমণ করে মন্তব্য করতে থাকেন। তাদের অভিযোগ, শামির স্ত্রীর পোশাক ইসলামবিরোধী। ছবির নিচে কিছু লোক মন্তব্য করে শামিকে ইসলাম অনুসরণ করার পরামর্শ দেন। শামির স্ত্রীকে ‘শালীন পোশাক’ পরারও পরামর্শ দেন কেউ কেউ!

তবে এসব মন্তব্য ও সমালোচনার কড়া জবাব দিয়েছেন পেসার শামি। তিনি বলেছেন, ‘স্ত্রী-সন্তানকে কি ধরনের পোশাক পরাব তা নিয়ে কারো পরামর্শের প্রয়োজন নেই।’ শামির হয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন দেশটির আরেক ক্রিকেটার মোহাম্মদ কাইফ।

মোহাম্মদ শামির স্ত্রীর পোশাক নিয়ে মন্তব্যগুলোকে তিনি ‘লজ্জাজনক’ বলে উল্লেখ করেন। এক টুইটে তিনি বলেন, ‘আমি শামিকে সমর্থন করি।’ সেই ঘটনার প্রেক্ষিতেই সমালোচনাকারীদের জবাব দিতে আবার সামাজিক মাধ্যমে স্ত্রীর সাথে ছবি দিলেন মোহাম্মদ শামি

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর